জেলা সফরে মুখ্যমন্ত্রী

বর্ধমান ও বাঁকুড়া সফরে বড়জোড়ায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরে একটি আরবান হাট এবং বেসরকারি মেডিক্যাল কলেজের শিলান্যাস করেন তিনি। এরপর বাঁকুড়ার বড়জোড়ায় একটি কয়লাখনির উদ্বোধন এবং সাপ্তাহিক ট্রেনেরও সূচনা করেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফর ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। জেলা সফরে শুক্রবার বর্ধমানের দুর্গাপুর গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে আরবান হাটের উদ্বোধন করেন তিনি।

Updated By: Apr 13, 2012, 04:49 PM IST

বর্ধমান ও বাঁকুড়া সফরে বড়জোড়ায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরে একটি আরবান হাট এবং বেসরকারি মেডিক্যাল কলেজের শিলান্যাস করেন তিনি। এরপর বাঁকুড়ার বড়জোড়ায় একটি কয়লাখনির উদ্বোধন এবং সাপ্তাহিক ট্রেনেরও সূচনা করেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফর ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। জেলা সফরে শুক্রবার বর্ধমানের দুর্গাপুর গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে আরবান হাটের উদ্বোধন করেন তিনি।
এরপর দুর্গাপুরে একটি বেসরকারি মেডিকেল কলেজের শিলান্যাস করেন মুখ্যমন্ত্রী। দুর্গাপুরে এই অনুষ্ঠানের পর  বাঁকুড়ার বড়জোড়ায় যান মুখ্যমন্ত্রী। সেখানে একটি  কয়লাখনির উদ্বোধন করেন তিনি। এছাড়াও এই জেলা সফরে আরও বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে তাঁর। কয়লা খনি উদ্বোধনের পর সেই মঞ্চ থেকেই একটি সাপ্তাহিক ট্রেনেরও আনুষ্ঠানিক সূচনা করবেন মুখ্যমন্ত্রী। ভূমিহীনদের জন্য পাট্টা বিলিও রয়েছে তার কর্মসূচির তালিকায়।  মুখ্যমন্ত্রীর সফর ঘিরে দুই জেলা জুড়েই নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা। মঞ্চগুলির চারপাশে রাখা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তাও।

.