৫০০ কোটি নিয়ে উধাও চিটফান্ড হিমাঙ্গিনী, টাকা ফেরাতে বিপাকে এজেন্টরা

প্রায় পাঁচশো কোটি হাতিয়ে উধাও মালিক। আমানতকারীদের টাকা ফেরত দিতে না পেরে  হিমাঙ্গিনী চিটফান্ডের এজেন্টরা বিপাকে। অথচ অভিযোগই  নিচ্ছে না পুলিস! সংস্থার  সঙ্গে  শাসকদলের নেতাদের দহরম মহরমের অভিযোগ তুলেছেন তাঁরা। সেই কারণেই কি নিষ্ক্রিয় পুলিস? এজেন্টদের পাশে দাঁড়াতে আদালতের দ্বারস্থ হচ্ছে বিজেপি।

Updated By: Aug 22, 2015, 02:06 PM IST
৫০০ কোটি নিয়ে উধাও  চিটফান্ড হিমাঙ্গিনী, টাকা ফেরাতে বিপাকে এজেন্টরা

ব্যুরো: প্রায় পাঁচশো কোটি হাতিয়ে উধাও মালিক। আমানতকারীদের টাকা ফেরত দিতে না পেরে  হিমাঙ্গিনী চিটফান্ডের এজেন্টরা বিপাকে। অথচ অভিযোগই  নিচ্ছে না পুলিস! সংস্থার  সঙ্গে  শাসকদলের নেতাদের দহরম মহরমের অভিযোগ তুলেছেন তাঁরা। সেই কারণেই কি নিষ্ক্রিয় পুলিস? এজেন্টদের পাশে দাঁড়াতে আদালতের দ্বারস্থ হচ্ছে বিজেপি।

আকর্ষণীয় নানা স্কিমের টোপ সাজিয়ে  দুহাজার বারোয় রাজ্যে ব্যবসা শুরু করে হিমাঙ্গিনী ইনফ্রাকন ইন্ডিয়া লিমিটেড।  হুগলির কোন্নগর এলাকায় রীতিমতো জাঁকিয়ে বসে ওই সংস্থা। উজ্জ্বল ভবিষ্যতের হাতছানিতে  স্থানীয় অনেকেই হিমাঙ্গিনীর এজেন্ট হন। কিন্তু দু হাজার তেরোয় সারদাকাণ্ডের পরই ছবিটা বদলে যায়।

টাকা চাইলে মালিক হুমকি দিচ্ছেন। এমনকী পুলিসও এই চিটফান্ডের বিরুদ্ধে এফআইআর নিতে নারাজ বলে এজেন্টদের অভিযোগ।  মালিকের সঙ্গে শাসকদলের নেতাদের যোগসাজসের অভিযোগও তুলেছেন তাঁরা। শেষপর্যন্ত ওই এজেন্টরা স্পিড পোস্টে পুলিসের কাছে অভিযোগ পাঠান। তারপরেও সাড়া মেলেনি। তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগকে হাতিয়ার করতে চলেছে বিজেপি।

আদালতই এখন বিপর্যস্ত এজেন্টদের একমাত্র ভরসা।

.