মুর্শিদাবাদ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তর্ঘাত রয়েছে: মুখ্যমন্ত্রী

মুর্শিদাবাদ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তর্ঘাত রয়েছে। বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অগ্নিকাণ্ডে ষড়যন্ত্র রয়েছে বলে দাবি তাঁর। সরকারি ব্যর্থতা ঢাকতেই মুখ্যমন্ত্রীর এই নয়া কৌশল। পাল্টা তোপ অধীর চৌধুরীর। বিরোধীদের বিক্ষোভে উত্তপ্ত হয় বিধানসভা। মুর্শিদাবাদে প্রতিবাদ মিছিল করে কংগ্রেস।

Updated By: Aug 29, 2016, 07:27 PM IST
মুর্শিদাবাদ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তর্ঘাত রয়েছে: মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তর্ঘাত রয়েছে। বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অগ্নিকাণ্ডে ষড়যন্ত্র রয়েছে বলে দাবি তাঁর। সরকারি ব্যর্থতা ঢাকতেই মুখ্যমন্ত্রীর এই নয়া কৌশল। পাল্টা তোপ অধীর চৌধুরীর। বিরোধীদের বিক্ষোভে উত্তপ্ত হয় বিধানসভা। মুর্শিদাবাদে প্রতিবাদ মিছিল করে কংগ্রেস।

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অগ্নিকাণ্ড অর্ন্তঘাত না দুর্ঘটনা? তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে সিআইডি। গ্রেফতার করা হয়েছে জেলা কংগ্রেস সহ সভাপতি অমল গুপ্তকে। ঘটনার পরেই অন্তর্ঘাতের অভিযোগ তুলেছিলেন চন্দ্রিমা ভট্টাচার্য। এবার সেই অন্তর্ঘাতের অভিযোগেই জোর দিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন অমল গুপ্তকে গ্রেফতারের প্রতিবাদে পথে নামলেন প্রদেশ কংগ্রেস সভাপতি

অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে শাসক-বিরোধী চাপানউতোরে তেঁতেছে মুর্শিদাবাদের মাটি। কংগ্রেস নেতা অমল গুপ্ত গ্রেফতারের প্রতিবাদে সোমবার মুর্শিদাবাদে প্রতিবাদ মিছিল করে কংগ্রেস। কংগ্রেস সহ সভাপতি অধীর চৌধুরীর পাল্টা অভিযোগ, সরকারের ব্যর্থতা ঢাকতেই তাদের কর্মীকে গ্রেফতার করছে শাসকদল। এদিকে সোমবারও হাসপাতাল জুড়ে ছিল চাপা আতঙ্কের ছবি। ভয়ে মুখে কুলুপ এঁটেছেন হাসপাতালের কর্মীরা।

মুর্শিদাবাদ কাণ্ডে বিরোধীদের বিক্ষোভে সোমবার উত্তপ্ত ছিল বিধানসভা।  বিধানসভা চত্বরে বিক্ষোভ দেখান কংগ্রেস বিধায়করা। ধর্নায় যোগ দেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। ধর্নায় যোগ না দিলেও, দূর থেকেই পাশে থাকার বার্তা দিয়েছেন বিজেপি বিধায়ক দিলীপ ঘোষ। অগ্নিকাণ্ডের CBI তদন্তের দাবি জানিয়েছেন বিক্ষোভকারীরা। অগ্নিকাণ্ডের ঘটনায় বিচারবিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে বিরোধীপক্ষ।

আরও পড়ুন মুর্শিদাবাদ মেডিক্যালে আগুন নিয়ে বিধানসভায় উত্তেজনা

.