সিবিআই তদন্তের পর সারদা-তৃণমূল যোগ ফাঁস হবে: প্রকাশ কারাট

সারদার সঙ্গে তৃণমূলের সম্পর্ক দীর্ঘদিনের। সিবিআইয়ের তদন্তেই প্রকৃত সত্য ফাঁস হবে। বর্ধমানে দলীয় কনভেনশনে এই ভাষাতেই শাসকদলের বিরুদ্ধে তোপ দাগলেন সিপিআইএমের সাধারণ সম্পাদক প্রকাশ কারাট। শাসকদলের বিরুদ্ধে লাগাতার সন্ত্রাসের অভিযোগ আনেন তিনি। প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ নিয়ে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধেও আক্রমণ শানিয়েছেন প্রকাশ কারাট।

Updated By: Sep 6, 2014, 10:24 AM IST
সিবিআই তদন্তের পর সারদা-তৃণমূল যোগ ফাঁস হবে: প্রকাশ কারাট

বর্ধমান: সারদার সঙ্গে তৃণমূলের সম্পর্ক দীর্ঘদিনের। সিবিআইয়ের তদন্তেই প্রকৃত সত্য ফাঁস হবে। বর্ধমানে দলীয় কনভেনশনে এই ভাষাতেই শাসকদলের বিরুদ্ধে তোপ দাগলেন সিপিআইএমের সাধারণ সম্পাদক প্রকাশ কারাট। শাসকদলের বিরুদ্ধে লাগাতার সন্ত্রাসের অভিযোগ আনেন তিনি। প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ নিয়ে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধেও আক্রমণ শানিয়েছেন প্রকাশ কারাট।

সারদা কাণ্ডে ইডির তদন্ত প্রায় শেষপর্যায়ে। জালগুটোচ্ছে সিবিআইও।বর্ধমানে সিপিআইএমের দলীয় কনভেনশনে এসে সারদা কান্ডে তৃণমূলের বিরুদ্ধে কড়া তোপ দাগলেন সিপিআইএমের সাধারণ সম্পাদক প্রকাশ কারাট। সিপিআইএম নেতার অভিযোগ, সারদার সঙ্গে তৃণমূলের যোগ দীর্ঘদিনের। সিবিআই তদন্তে প্রকৃত সত্য উঠে আসবে বলে মন্তব্য করেন তিনি।

এদিন সভামঞ্চ কেন্দ্রের বিরুদ্ধেও তোপ দেগেছেন প্রকাশ কারাট। বিজেপিকে সাম্রদায়িক শক্তি হিসাবে চিহ্নিত করে তিনি বলেন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগের মাধ্যমে গোটা দেশটাকেই বেচে দেওয়ার পথে এগোচ্ছে কেন্দ্রের মোদী সরকার।

কনভেনশনে হাজির ছিলেন প্রবীন সিপিআইএম নেতা নিরুপম সেন, মদন ঘোষ সহ অন্যান্য জেলা নেতৃত্ব। নিত্য প্রয়োজনীয় জিনিসের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধি রাজ্য সরকারের কড়া সমালোচনা করেন সিপিআইএম সাধারণ সম্পাদক প্রকাশ কারাট।

 

.