নার্সিংহোমে বাবার অপেক্ষায় মাতৃহারা কন্যাসন্তান

জন্মের পর থেকেই হৃদযন্ত্রে সমস্যা। অবিলম্বে অস্ত্রোপচার প্রয়োজন। কিন্তু, আড়াই মাসের মাতৃহারা শিশুকন্যাটিকে নার্সিংহোমে ভর্তির পর কোনও খোঁজখবরই নেন না তার বাবা। বর্ধমানের একটি নার্সিংহোমে চিকিত্সাধীন রয়েছে শিশুটি।

Updated By: May 2, 2012, 04:10 PM IST

জন্মের পর থেকেই হৃদযন্ত্রে সমস্যা। অবিলম্বে অস্ত্রোপচার প্রয়োজন। কিন্তু, আড়াই মাসের মাতৃহারা শিশুকন্যাটিকে নার্সিংহোমে ভর্তির পর কোনও খোঁজখবরই নেন না তার বাবা। বর্ধমানের একটি নার্সিংহোমে চিকিত্সাধীন রয়েছে শিশুটি। ওর পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করতে প্রশাসনের সাহায্য চেয়েছে নার্সিংহোম কর্তৃপক্ষ। আড়াই মাসের শিশুকন্যাটির হৃদযন্ত্রে জটিল সমস্যা। গত ১৭ মার্চ এই শিশুটিকে নার্সিংহোমে ভর্তি করান ওর বাবা বিনোদ পান্ডে। প্রথমদিকে কয়েকদিন নিয়মিত নার্সিংহোমে আসতেন তিনি। কিন্তু, তারপর থেকেই যাবতীয় যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন বীরভূমের মল্লারপুরের বাসিন্দা বিনোদ পান্ডে। ফলে শিশুকন্যাটির যাবতীয় দায়িত্ব নিয়েছে নার্সিংহোমটি।
আর সেই অস্ত্রোপচারের জন্য প্রয়োজন বাড়ির লোকের অনুমতি। বহুবার যোগাযোগের চেষ্টা করেও বিনোদ পান্ডের তরফে কোনও উত্তর না-পেয়ে জেলা প্রশাসনের সাহায্য চেয়েছে নার্সিংহোম কর্তৃপক্ষ।
  
আড়াই মাসের মাতৃহারা শিশু। হৃদযন্ত্রে সমস্যার কারণে ক্রমশ নীল হয়ে যাচ্ছে শরীর। কিন্তু, নির্বিকার ওর বাবা।

.