ব্যবসায়ী খুনের তদন্তের দাবি ঘিরে তুলকালাম কাণ্ড দক্ষিণ চব্বিশ পরগনার ঢোলায়

ব্যবসায়ী খুনের তদন্তের দাবি  ঘিরে তুলকালাম কাণ্ড দক্ষিণ  চব্বিশ পরগনার ঢোলায়। এমাসের চার তারিখে দুষ্কৃতীদের গুলিতে খুন হন এক ব্যবসায়ী। সেই খুনের তদন্তের দাবিতে আজ ঢোলা থানায় বিক্ষোভ দেখাতে আসেন স্থানীয় বাসিন্দারা। পুলিসি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। কিছুক্ষণের মধ্যেই উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালায় পুলিস। বিক্ষোভকারীদের অভিযোগ, মোট চোদ্দ রাউন্ড গুলি চালিয়েছে পুলিস। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে।

Updated By: Sep 11, 2016, 10:57 PM IST
ব্যবসায়ী খুনের তদন্তের দাবি ঘিরে তুলকালাম কাণ্ড দক্ষিণ চব্বিশ পরগনার ঢোলায়

ওয়েব ডেস্ক: ব্যবসায়ী খুনের তদন্তের দাবি  ঘিরে তুলকালাম কাণ্ড দক্ষিণ  চব্বিশ পরগনার ঢোলায়। এমাসের চার তারিখে দুষ্কৃতীদের গুলিতে খুন হন এক ব্যবসায়ী। সেই খুনের তদন্তের দাবিতে আজ ঢোলা থানায় বিক্ষোভ দেখাতে আসেন স্থানীয় বাসিন্দারা। পুলিসি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। কিছুক্ষণের মধ্যেই উত্তেজিত জনতা পুলিসের গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালায় পুলিস। বিক্ষোভকারীদের অভিযোগ, মোট চোদ্দ রাউন্ড গুলি চালিয়েছে পুলিস। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন আমাদের চোখ, কিডনি, রক্ত, চামড়ার খোলা বাজারে দাম জানুন

অন্যদিকে মেয়েকে বাঁচাতে গিয়ে মরলেন মা। মুর্শিদাবাদের সামশেরগঞ্জের ঘটনা। মেয়েকে তুলে নিয়ে যেতে চায় দুষ্কৃতীরা। বাধা দেওয়ায় মারের ছুরি দিয়ে আঘাত করা হয় মাকে। রঘুনন্দনপুরের এই ঝুপড়িতেই কিশোরী মেয়েকে নিয়ে থাকতেন মা। শুক্রবার রাতে আসে হানাদার। কিশোরীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বাধা দিলে মাকে কোপানো হয় ছুরি দিয়ে। হাসপাতালে ভর্তি করা হয় গুরুতর আহত মাকে। শনিবার সেখানে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন  প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া! জানালেন নিজেই

.