পুলিসের হাতে কোদাল বেলচা!

পুলিসের হাতে কোদাল বেলচা। ট্রাফিক নিয়ন্ত্রণের পাশাপাশি শিলিগুড়িতে ভাঙাচোরা রাস্তা মেরামত করল ট্রাফিক পুলিস। শিলিগুড়ির এনজেপি নেতাজি নেতাজি মোড়ের কাছে নিত্যদিনের যানজট। কারণ একটাই, রাস্তা খারাপ। ট্রাফিক পুলিস  যানজট রুখতে সেই খারাপ রাস্তাটাই মেরামতি করে ফেলল। ট্রাফিক পুলিসের কাজ কী ? এক কথায় যানবাহন নিয়ন্ত্রণ। তবে অবস্থার তাগিদে ট্রাফিক পুলিসকে আরও অনেক কিছুই করতে দেখা যায়। তাই বলে রাস্তা মেরামতি? তাও করতে হল শিলিগুড়িতে। শিলিগুড়ির এনজেপি ফাঁড়ির সামনে থেকে নেতাজি মোড় পর্যন্ত রাস্তার বেহাল দশা।  কোনটা রাস্তা আর কোনটা ডোবা বোঝা দায়। প্রতিদিনই দুর্ঘটনা। রাস্তা খারাপ থাকায় যানজট এখানে নিত্যদিনের সমস্যা। আর তার দায় যথারীতি এসে পড়েছে ট্রাফিক পুলিসের ওপর। অগত্যা ট্রাফিক পুলিসের পক্ষ থেকে  যোগাযোগ করা হয় পূর্ত দফতরের সঙ্গে। কিন্তু তাতেও লাভ হয়নি। বাধ্য হয়ে নিজেরাই রাস্তা মেরামতি শুরু করেছে ট্রাফিক পুলিস। কোদাল,বেলচা নিয়ে সকাল থেকে রাস্তা মেরামতিতে ব্যস্ত ট্রাফিক পুলিসের কর্মীরা।

Updated By: Sep 11, 2016, 10:49 PM IST
পুলিসের হাতে কোদাল বেলচা!

ওয়েব ডেস্ক: পুলিসের হাতে কোদাল বেলচা। ট্রাফিক নিয়ন্ত্রণের পাশাপাশি শিলিগুড়িতে ভাঙাচোরা রাস্তা মেরামত করল ট্রাফিক পুলিস। শিলিগুড়ির এনজেপি নেতাজি নেতাজি মোড়ের কাছে নিত্যদিনের যানজট। কারণ একটাই, রাস্তা খারাপ। ট্রাফিক পুলিস  যানজট রুখতে সেই খারাপ রাস্তাটাই মেরামতি করে ফেলল। ট্রাফিক পুলিসের কাজ কী ? এক কথায় যানবাহন নিয়ন্ত্রণ। তবে অবস্থার তাগিদে ট্রাফিক পুলিসকে আরও অনেক কিছুই করতে দেখা যায়। তাই বলে রাস্তা মেরামতি? তাও করতে হল শিলিগুড়িতে। শিলিগুড়ির এনজেপি ফাঁড়ির সামনে থেকে নেতাজি মোড় পর্যন্ত রাস্তার বেহাল দশা।  কোনটা রাস্তা আর কোনটা ডোবা বোঝা দায়। প্রতিদিনই দুর্ঘটনা। রাস্তা খারাপ থাকায় যানজট এখানে নিত্যদিনের সমস্যা। আর তার দায় যথারীতি এসে পড়েছে ট্রাফিক পুলিসের ওপর। অগত্যা ট্রাফিক পুলিসের পক্ষ থেকে  যোগাযোগ করা হয় পূর্ত দফতরের সঙ্গে। কিন্তু তাতেও লাভ হয়নি। বাধ্য হয়ে নিজেরাই রাস্তা মেরামতি শুরু করেছে ট্রাফিক পুলিস। কোদাল,বেলচা নিয়ে সকাল থেকে রাস্তা মেরামতিতে ব্যস্ত ট্রাফিক পুলিসের কর্মীরা।

আরও পড়ুন আমাদের চোখ, কিডনি, রক্ত, চামড়ার খোলা বাজারে দাম জানুন

আদতে রাস্তাটি রেলের। সেকারণে রাস্তা সারানোর দায় বইতে নারাজ পূর্ত দফতর।  কিন্তু এন জে পি স্টেশনে ট্রেন ধরতে গেলে এই রাস্তা দিয়েই যেতে হবে। সেকারণে প্রতিদিনই যানজটে ভোগান্তি। অতএব দায়ে পড়েই রাস্তা সারানোর কাজে নামতে হয়েছে ট্রাফিক পুলিসকে।

আরও পড়ুন  প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া! জানালেন নিজেই

.