কোন্নগর নৌকাডুবি, উদ্ধার হল আরও ২টি দেহ

শুক্রবার গভীর রাতে হুগলির কোন্নগরে যাত্রীবোঝাই নৌকা ডুবে নিখোঁজ ৭ জনের মধ্যে ৫ জনের মৃতদেহ উদ্ধার করল পুলিস। রাত একটা নাগাদ বারোমন্দিরের ঘাটের কাছে ডুবে যায় নৌকাটি। উত্তর চব্বিশ পরগনার খড়দার সুখচর ঘাট থেকে মোট ১৮জন যাত্রী নিয়ে রওনা দিয়েছিল নৌকাটি।

Updated By: May 12, 2012, 03:09 PM IST

হুগলির উত্তরপাড়ায় নৌকাডুবির ঘটনায় আরও দুজনের দেহ উদ্ধার হল। রবিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ কোন্নগরের বারোমন্দির ঘাটেই ভেসে ওঠে দুটি দেহ। মৃতদের নাম মিহির দে ও তাপসী সর্দার। দেহদুটি সনাক্ত করতে ঘটনাস্থলে রওনা দিয়েছেন মৃতের আত্মীয়রা। এই নিয়ে নৌকাডুবির ঘটনায় মোট ৪ জনের দেহ উদ্ধার হল। এখনও নিখোঁজ রয়েছেন কয়েকজন যাত্রী।
শুক্রবার রাত একটা নাগাদ বারোমন্দিরের ঘাটের কাছে ডুবে যায় নৌকাটি। উত্তর চব্বিশ পরগনার খড়দার সুখচর ঘাট থেকে মোট ১৮জন যাত্রী নিয়ে রওনা দিয়েছিল নৌকাটি। এরপরেই মাঝনদীতে উল্টে যায় নৌকা। উদ্ধার হওয়া যাত্রীদের থেকে জানা গিয়েছে, কোন্নগরের শকুন্তলা কালীপুজোয় অংশগ্রহণ করতে যাচ্ছিলেন তাঁরা।  কালীপুজোর উদ্যোক্তারাই ডুবন্ত যাত্রীদের আর্তচিত্‍কার শুনে এবং ঘাটের কাছে একজন যাত্রীকে ভাসতে দেখে উদ্ধারকাজ শুরু করেন। পরে উদ্ধারকাজে হাত লাগান কোন্নগর থানার পুলিসও। এগার জন যাত্রীকে জীবন্ত উদ্ধার করা হয়। নিখোঁজদের সন্ধানে শরু হয় তল্লাশি। উদ্ধার হওয়া যাত্রীদের কাছ থেকে জানা গিয়েছে, বারোমন্দির ঘাটের কাছে নৌকাতে জল ঢুকতে শুরু করলে প্রাণভয়ে অনেকেই গঙ্গায় ঝাঁপ দেন। শনিবার সকালে নদী থেকে উদ্ধার করা হয়েছিল ৫টি মৃতদেহ।

.