তদন্তের নির্দেশ দিলেন কিন্তু তদন্তের আগেই মমতা বলে দিলেন নারদ কাণ্ড আসলে ‘ষড়যন্ত্র’!

  নারদ ঘুষকাণ্ডে তৃণমূলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ খারিজ করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলের সভায় ভাষণ প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূল টাকা নেয় না। দেখা করেত এসে টেবিলে টাকা রেখে তার ছবি তুলে বলা হচ্ছে তৃণমূল ঘুষ নিয়েছে। এটা তৃণমূলকে অসম্মান করার জন্যই করা হয়েছে। এই ষড়যন্ত্রে কারা জড়িত তা খুঁজে দেখতেই তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

Updated By: Jun 18, 2016, 05:50 PM IST
তদন্তের নির্দেশ দিলেন কিন্তু তদন্তের আগেই মমতা বলে দিলেন নারদ কাণ্ড আসলে ‘ষড়যন্ত্র’!

ওয়েব ডেস্ক:  নারদ ঘুষকাণ্ডে তৃণমূলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ খারিজ করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোরে দলের সভায় ভাষণ প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূল টাকা নেয় না। দেখা করেত এসে টেবিলে টাকা রেখে তার ছবি তুলে বলা হচ্ছে তৃণমূল ঘুষ নিয়েছে। এটা তৃণমূলকে অসম্মান করার জন্যই করা হয়েছে। এই ষড়যন্ত্রে কারা জড়িত তা খুঁজে দেখতেই তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

 

প্রসঙ্গত, গতকালই নারদ কাণ্ডে কলকাতার নগরপালের নেতৃত্বে পুলিসি তদন্তের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো। কিন্তু আজই নেতাজি ইন্ডোরে দলীয় সভায় তিনি নিজেই জানিয়ে দিলেন ‘এটা (নারদ কাণ্ড) তৃণমূলকে অসম্মান করার জন্য করা হয়েছে।‘ বরং এক পা এগিয়ে তিনি বলেছেন যারা তৃণমূলকে ‘অসম্মান’ করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তাঁদের ধরতেই তদন্ত হবে।

.