তৃণমূল - আরএসপি সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী

তৃণমূল ও আরএসপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হল দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তী। সেখানকার চরাবিদ্যা গ্রামে সংঘর্ষে গুলিবিদ্ধ হন একজন। আরএসপির দাবি আহত ব্যক্তি তাদের সদস্য। সকাল থেকেই দুপক্ষের গুলি ও বোমার লড়াইয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে যায় বিশাল পুলিসবাহিনী। নামানো হয় র‌্যাফ।

Updated By: Apr 18, 2012, 04:51 PM IST

তৃণমূল ও আরএসপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হল দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তী। সেখানকার চরাবিদ্যা গ্রামে সংঘর্ষে গুলিবিদ্ধ হন একজন। আরএসপির দাবি আহত ব্যক্তি তাদের সদস্য। সকাল থেকেই দুপক্ষের গুলি ও বোমার লড়াইয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে যায় বিশাল পুলিসবাহিনী। নামানো হয় র‌্যাফ।
বেশ কিছুদিন ধরেই দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তীতে স্থানীয় তৃণমূল ও আরএসপির মধ্যে একাধিক ইস্যুতে বচসা, বিবাদ চলছিল। বুধবার সেই বিবাদই সংঘর্ষের চেহারা নিল বাসন্তী থানার চরাবিদ্যা গ্রামে। এদিন সকাল থেকেই দুপক্ষে শুরু হয় গুলি বোমার লড়াই। সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।
 
সংঘর্ষে গুলিবিদ্ধি হন সমীর লস্কর নামে এক যুবক। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে বাসন্তী ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিস সুপার গ্রামীণ কঙ্করপ্রসাদ বারুই বিশাল পুলিসবাহিনী নিয়ে ঘটনাস্থলে যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় নামানো হয় র‌্যাফ। ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

.