খড়দায় জমজমাট প্রচার সারলেন অসীম দাশগুপ্ত

বিকেলে খড়দায় জমজমাট প্রচার সারলেন অসীম দাশগুপ্ত। ভোট প্রচারে খড়দা মিশন পাড়া থেকে রহড়া বাজার পর্যন্ত  মিছিল লাল  ঝান্ডার। মিছিলে  প্রাক্তন অর্থমন্ত্রীকে দেখে অনেকই এগিয়ে এলেন কথা বলতে। ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির অধ্যাপক। বাম জমানায় দীর্ঘদিন সামলেছেন রাজ্যের অর্থমন্ত্রীর দায়িত্ব। শনিবার তাঁর হাতেই নিজেদের এক বছরের জমানো টাকা তুলে দিলেন স্কুল পড়ুয়া দুই জমজ বোন। অন্তরা আর সঞ্চারী।

Updated By: Mar 19, 2016, 09:50 PM IST
 খড়দায় জমজমাট প্রচার সারলেন অসীম দাশগুপ্ত

ওয়েব ডেস্ক : বিকেলে খড়দায় জমজমাট প্রচার সারলেন অসীম দাশগুপ্ত। ভোট প্রচারে খড়দা মিশন পাড়া থেকে রহড়া বাজার পর্যন্ত  মিছিল লাল  ঝান্ডার। মিছিলে  প্রাক্তন অর্থমন্ত্রীকে দেখে অনেকই এগিয়ে এলেন কথা বলতে। ছিলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির অধ্যাপক। বাম জমানায় দীর্ঘদিন সামলেছেন রাজ্যের অর্থমন্ত্রীর দায়িত্ব। শনিবার তাঁর হাতেই নিজেদের এক বছরের জমানো টাকা তুলে দিলেন স্কুল পড়ুয়া দুই জমজ বোন। অন্তরা আর সঞ্চারী।

অসীম দাশগুপ্তর কাছে খড়দা নতুন এলাকা নয়। আগেও এখান থেকে ভোটে লড়েছেন। প্রচার মিছিল দেখে এগিয়ে এলেন বহু পরিচিত। টক্করটা রাজ্যে অর্থ ও শিল্প মন্ত্রীর সঙ্গে। অসীম দাশগুপ্তও প্রচারে জোর দিচ্ছেন রাজ্যের শিল্প পরিস্থিতির উপর। মিশনপাড়া থেকে রহড়া বাজার পর্যন্ত মিছিল। প্রার্থীকে কেউ নেমে এলেন গাড়ি থামিয়ে। কেউবা রিকশা থামিয়ে কথা বললেন প্রার্থীর সঙ্গে।
গত বিধানসভা ভোটেও লড়াইটা ছিল অসীম দাশগুপ্ত-অমিত মিত্রর। এবারও তাই। প্রাক্তন না বর্তমান কোন অর্থমন্ত্রীর পক্ষে এবার রায় দেয় খড়দা। সেই উত্তর মিলবে উনিশে মে।

.