বেআইনি অস্ত্র কারখানায় ভাঙচুর, তারপর আগুন

দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরে বেআইনি অস্ত্র কারখানা ভাঙচুর করে আগুন লাগিয়ে দিল জনতা। গোচরণ স্টেশন  লাগোয়া কাঁটাপুকুরিয়া এলাকার একটি ঘরে দীর্ঘদিন ধরে চলছিল বেআইনি অস্ত্রের কারখানা। গোপন সূত্রে খবর পেয়ে   কারখানায় অভিযান চালিয়ে ছজনকে   গ্রেফতার  করেছে পুলিস।

Updated By: Dec 16, 2015, 09:27 PM IST
বেআইনি অস্ত্র কারখানায় ভাঙচুর, তারপর আগুন

ওয়েব ডেস্ক: দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরে বেআইনি অস্ত্র কারখানা ভাঙচুর করে আগুন লাগিয়ে দিল জনতা। গোচরণ স্টেশন  লাগোয়া কাঁটাপুকুরিয়া এলাকার একটি ঘরে দীর্ঘদিন ধরে চলছিল বেআইনি অস্ত্রের কারখানা। গোপন সূত্রে খবর পেয়ে   কারখানায় অভিযান চালিয়ে ছজনকে   গ্রেফতার  করেছে পুলিস।

দিন পনেরো ধরেই এলাকায় কিছু অপরিচিত মুখ চোখে পড়ছিল। অজানা,অচেনা গ্রামে হিন্দি ভাষী বহিরাগতদের দেখে সন্দেহ দানা বাঁধছিল এলাকার বাসিন্দাদের। এলাকারই কুখ্যাত দুষ্কৃতী নুর আলম ফকিরের বাড়িতে ঘাঁটি গেড়েছিল তারা। গোপনসূত্রে খবর পেয়ে পুলিস জানতে পারে তলে তলে বাড়ির মধ্যে তৈরি হচ্ছে বেআইনি অস্ত্রের কারখানা। বুধবার ওই বাড়িটি ঘিরে ফেলে পুলিস।   গ্রেফতার করা হয় ছয়জনকে। তল্লাসি চালিয়ে দেখা যায় বাড়ির মধ্যে মজুত রয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম।

পুলিস অভিযান চালানোর পরেই স্থানীয় বাসিন্দারাও চড়াও হয় বাড়িতে। ক্ষুব্ধ জনতা  ভাঙচুর চালিয়ে কারখানায় আগুন ধরিয়ে দেয়।  ধৃতেরা সকলেই মুঙ্গেরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিস।  গ্রেফতার করা হয়েছে বাড়ির মালিকের মেয়েকেও।

.