বিতর্কে জড়ালেন আরাবুল ইসলামের ভাই খুদে

ফের বিতর্কে জড়ালেন প্রাক্তন তৃণমূল বিধায়ক আরাবুল ইসলাম। ভাঙড় বিধানসভা এলাকায় একটি জমিতে বেআইনি পাঁচিল নির্মাণের অভিযোগ উঠেছে আরাবুলের ভাই খুদের বিরুদ্ধে। ঘটনাস্থল থেকে বোমার মশলা সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: May 4, 2012, 10:21 PM IST

ফের বিতর্কে জড়ালেন প্রাক্তন তৃণমূল বিধায়ক আরাবুল ইসলাম। ভাঙড় বিধানসভা এলাকায় একটি জমিতে বেআইনি পাঁচিল নির্মাণের অভিযোগ উঠেছে আরাবুলের ভাই খুদের বিরুদ্ধে। ঘটনাস্থল থেকে বোমার মশলা সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস। বেআইনি নির্মাণের সঙ্গে তাঁর কোনও যোগ নেই বলে দাবি করেছেন আরাবুল ইসলাম।
বৈদিক ভিলেজ কাণ্ডে সামনে এসেছিল প্রাক্তন  তৃণমূল বিধায়ক আরাবুল ইসলামের ভাই সিরাজুল ওরফে খুদের নাম। এবার ভাঙড় বিধানসভার কাশীপুর থানা লাগোয়া একটি জমিতে বেআইনি পাঁচিল নির্মাণকে কেন্দ্র করে আবারও সামনে এল প্রাক্তন বিধায়কের ভাইয়ের নাম । অভিযোগ, দীর্ঘদিন ধরেই তৃণমূল পরিচালিত সানপুকুর গ্রাম পঞ্চায়েতের  প্রধান মোছা হক মোল্লা এই বেআইনি নির্মাণের বিরুদ্ধে কাশীপুর থানায় জানিয়েছেন। তা সত্ত্বেও সিরাজুলের নেতৃত্বে নির্মাণকাজ চলছিল বলে অভিযোগ। স্থানীয় মানুষজন বাধা দিলেও কাজ বন্ধ হয়নি। যদিও এই ঘটনায় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক আরাবুল ইসলাম।
 
বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার, ভাঙড়ের ঘটকপুকুর থেকে তৃণমূল আশ্রিত এক দুষ্কৃতী আকবর শেখ ঘটনাস্থলে আসে। খুদের অনুগামী এই দুষ্কৃতী একটি গাড়িতে করে কাশীপুর থানার সামনে এলে তাকে চিনতে পারেন স্থানীয় মানুষজন। পুলিসকে সমস্ত বিষয় জানানোর পর গাড়িটিকে আটক করে পুলিস। গ্রেফতার করা হয় আকবর শেখকে। তার কাছ থেকে ২ কেজি বোমের মশলা উদ্ধার করেছে পুলিস।

.