পাড়ুইকাণ্ডে গ্রেফতার আরও চার, শাসক দল ছাড়পত্র দিলে এবার গ্রেফতার অনুব্রত মণ্ডল!

পাড়ুইয়ে সাগর ঘোষ খুনের ঘটনায় গ্রেফতার হলেন আরও চারজন। ধৃতদের মধ্যে রয়েছেন মোস্তাফা শেখ। তিনি পাড়ুই অঞ্চলের তৃণমূল সভাপতি ও বীরভূম জেলা তৃণমূল কমিটির সদস্য। রবিবার গভীর রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিআইডি। হাইকোর্টের তিরষ্কারের পর গতকালই শেখ ইউনিস নামে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ এক তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। নিহত সাগর ঘোষের পুত্রবধূর জবানবন্দির ভিত্তিতেই গ্রেফতার করা হয় শেখ মোস্তাফাকে।

Updated By: Feb 10, 2014, 12:46 PM IST

পাড়ুইয়ে সাগর ঘোষ খুনের ঘটনায় গ্রেফতার হলেন আরও চারজন। ধৃতদের মধ্যে রয়েছেন মোস্তাফা শেখ। তিনি পাড়ুই অঞ্চলের তৃণমূল সভাপতি ও বীরভূম জেলা তৃণমূল কমিটির সদস্য।

রবিবার গভীর রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিআইডি। হাইকোর্টের তিরষ্কারের পর গতকালই শেখ ইউনিস নামে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ এক তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। নিহত সাগর ঘোষের পুত্রবধূর জবানবন্দির ভিত্তিতেই গ্রেফতার করা হয় শেখ মোস্তাফাকে।

এছাড়াও গ্রেফতার করা হয় প্রিয় মুখার্জি, জলধর দাস এবং জগন্নাথ দাসকে। এনিয়ে পাড়ুইকাণ্ডে মোট পাঁচজনকে গ্রেফতার করল সিআইডি। সকলেরই নাম ছিল দ্বিতীয় চার্জশিটে। সাগর ঘোষ হত্যাকাণ্ডে কী এবার তাহলে গ্রেফতারের সম্ভাবনা রয়েছে অনুব্রত মণ্ডলেরও?

পাড়ুইয়ের সাগর ঘোষ হত্যাকাণ্ডে তদন্তের দায়িত্ব সিবিআইয়ের হাতে যাওয়া ঠেকাতে একমাত্র রাস্তা বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতার। তবে শাসক দলের তরফে এখনও সবুজ সঙ্কেত মেলেনি। শাসক দল বা রাজ্য সরকারের কাছে সিবিআইয়ের হাতে এই হত্যাকাণ্ডের তদন্তভার যাওয়ার থেকেও গুরুত্বপূর্ণ অনুব্রত মণ্ডলের গ্রেফতারি আটকানো। স্বয়ং মুখ্যমন্ত্রীরও সায় নেই অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে।

স্বাভাবিকভাবেই সিআইডি নিজেদের মানরক্ষার জন্য তাকে টার্গেট করলেনও এখনও তাকে গ্রেফতারের সবুত সঙ্কেত মেলেনি। এই অবস্থায় আজ আদালতে সিআইডি রিপোর্ট জমা দিতে চলেছে। বিচারপতি দীপঙ্কর দত্ত, আগের দিনই রুষ্ট হয়ে বলেছিলেন, কোনও সাগর ঘোষ হত্যাকাণ্ডের তদন্তভার কোনও নিরপেক্ষ সংস্থার হাতে দেওয়া হতে পারে। আজকে রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে, তিনি ঠিক কী করতে চাইছেন।

.