পাখির চোখ পরবর্তী বিধানসভা নির্বাচন, রাজ্যে অমিত শাহ

পাখির চোখ দু হাজার ষোলোর নির্বাচন। তার আগে দলীয় নেতা কর্মীদের চাঙ্গা করতে রাজ্যে এলেন অমিত শাহ। হাওড়ার শরত্‍ সদনে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। মোবাইলের মাধ্যমে সদস্য পদ নেওয়া মানুষদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার লক্ষ্যে এই অনুষ্ঠান। নাম মহা সম্পর্ক অভিযান। আজ মহা সম্পর্ক অভিযানের প্রথম পর্বের সূচনা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

Updated By: Jul 7, 2015, 02:04 PM IST
পাখির চোখ পরবর্তী বিধানসভা নির্বাচন, রাজ্যে অমিত শাহ

ব্যুরো: পাখির চোখ দু হাজার ষোলোর নির্বাচন। তার আগে দলীয় নেতা কর্মীদের চাঙ্গা করতে রাজ্যে এলেন অমিত শাহ। হাওড়ার শরত্‍ সদনে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। মোবাইলের মাধ্যমে সদস্য পদ নেওয়া মানুষদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার লক্ষ্যে এই অনুষ্ঠান। নাম মহা সম্পর্ক অভিযান। আজ মহা সম্পর্ক অভিযানের প্রথম পর্বের সূচনা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

অনুষ্ঠানে যোগ দেবেন অন্যান্য রাজ্য থেকে আসা দলীয় নেতা কর্মীরাও। সমগ্র পূর্বাঞ্জলের প্রায় তেতাল্লিশ লক্ষ মানুষ মোবাইলের মাধ্যমে বিজেপির সদস্য পদ নিয়েছেন। তাঁদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখার জন্যই এই ধরণের অনুষ্ঠান। আসন্ন নির্বাচনের প্রস্তুতি নিয়ে দলের নেতা কর্মীদের কী বার্তা দেন অমিত শাহ, সেদিকেই এখন নজর রাজনীতিবিদদের।

.