সাত্তোরে সন্ত্রাস বন্ধের ব্যবস্থা করতে হবে, কেষ্টকে নির্দেশ মুখ্যমন্ত্রীর

বোলপুরে প্রশাসনিক বৈঠক করতে এসে সাত্তোরের লাগাতার সন্ত্রাস নিয়ে নেতাদের কাছে খবর নিলেন মুখ্যমন্ত্রী। গতরাতে অনুব্রত মণ্ডল সহ দলের নেতাদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, পাড়ুই, সাত্তোরে কেন সন্ত্রাস বন্ধ করা যাচ্ছে না তা নিয়ে খোঁজ খবর নেন তিনি। মুখ্যমন্ত্রীকে তৃণমূল নেতারা জানিয়েছেন, বিজেপির বহিরাগতরা এলাকা দখলের জন্য বারবার গ্রামে ঢুকে সন্ত্রাস করছে। পুলিসের একাংশের ভূমিকা নিয়েও মুখ্যমন্ত্রীর কাছে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা। তৃণমূলের কিছু নেতা কর্মী সম্পর্কে রীতিমতো বিরক্তি প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। কীভাবে সন্ত্রাস বন্ধ করা যায় তা দেখার দায়িত্ব জেলার নেতাদের ওপরই ছেড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Jul 7, 2015, 02:13 PM IST
সাত্তোরে সন্ত্রাস বন্ধের ব্যবস্থা করতে হবে, কেষ্টকে নির্দেশ মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: বোলপুরে প্রশাসনিক বৈঠক করতে এসে সাত্তোরের লাগাতার সন্ত্রাস নিয়ে নেতাদের কাছে খবর নিলেন মুখ্যমন্ত্রী। গতরাতে অনুব্রত মণ্ডল সহ দলের নেতাদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, পাড়ুই, সাত্তোরে কেন সন্ত্রাস বন্ধ করা যাচ্ছে না তা নিয়ে খোঁজ খবর নেন তিনি। মুখ্যমন্ত্রীকে তৃণমূল নেতারা জানিয়েছেন, বিজেপির বহিরাগতরা এলাকা দখলের জন্য বারবার গ্রামে ঢুকে সন্ত্রাস করছে। পুলিসের একাংশের ভূমিকা নিয়েও মুখ্যমন্ত্রীর কাছে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা। তৃণমূলের কিছু নেতা কর্মী সম্পর্কে রীতিমতো বিরক্তি প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। কীভাবে সন্ত্রাস বন্ধ করা যায় তা দেখার দায়িত্ব জেলার নেতাদের ওপরই ছেড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলি সাত্তোরের ঘটনায় প্রশাসনের কড়া নিন্দা করেছেন। তিনি বলেন, 'চার বছর পর মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হয়েছে যে সাত্তোরে সন্ত্রাস হচ্ছে। এটাও ভাল, উনি অন্তত বুঝতে পেরেছেন এবং স্বীকার করেছেন'।

বীরভূমের সন্ত্রাস এমন জায়গায় পৌছেছে যে তৃণমূলের বাহিনীই সন্ত্রস্ত । তাই মুখ্যমন্ত্রীকে চার বছর বাদে সন্ত্রাসের কথা বলতে হচ্ছে। মন্তব্য সিপিএম নেতা সুজন চক্রবর্তীর।

পাড়ুই, সাত্তোরে সন্ত্রাসের কথা স্বীকার করলেন মুখ্যমন্ত্রী। তাঁর এই ভাবনাকে স্বাগত জানাচ্ছে বিজেপি। প্রতিক্রিয়া বিজেপি বিধায়ক শমীক ভট্টাচার্যের। 

পুলিস মন্ত্রী এবং স্বরাস্ট্রমন্ত্রী হিসেবে চূড়ান্ত ব্যর্থ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিক্রিয়া প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর।   

 

.