জমায়েত নয়, ক্ষমতায় আসতে চাই মজবুত সংগঠন, বর্ধমানে স্পষ্ট অমিত

Updated By: Jan 21, 2015, 11:06 PM IST
জমায়েত নয়, ক্ষমতায় আসতে চাই মজবুত সংগঠন, বর্ধমানে স্পষ্ট অমিত

শুধুমাত্র মিটিং, মিছিল, জমায়েতই যথেষ্ট নয় রাজ্যে ক্ষমতায় আসতে হলে বাড়াতে হবে সদস্য সংখ্যা। মজবুত করতে হবে বুথভিত্তিক সংগঠনও। গতকাল বর্ধমানে রাজ্য ও জেলা নেতৃত্বকে এই মর্মে নির্দেশ দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। রাজ্য নেতৃত্বের কঠোর সমালোচনা শোনা গেল বিজেপির সর্বভারতীয় সভাপতির গলায়। মঙ্গলবার বর্ধমান লোকসংস্কৃতিমঞ্চে রাজ্য ও জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ।

বৈঠকে তিনি স্পষ্ট জানিয়ে দেন, রাজ্যে ক্ষমতায় আসতে গেলে শুধুমাত্র মিটিং, মিছিল, জমায়েতই যথেষ্ট নয়। সবথেকে জরুরি বুথ ভিত্তিক সংগঠনকে মজবুত করা। রাজ্যে সদস্য সংগ্রহ বাড়লেই সংগঠন মজবুত হবে বলেও জানান তিনি। মার্চের মধ্যে রাজ্যের জন্য পঁচাত্তর লক্ষ থেকে এককোটি সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্দিষ্ট করে দেন অমিত শাহ। সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা যারা পূর্ণ করতে পারবেন তাঁরা রাজ্য সভাপতির সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন বলেও জানিয়েছেন অমিত শাহ।

ইতিমধ্যেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়েছে রাজ্যে। পদ্ম শিবিরে যোগ দিয়েছেন চলচ্চিত্র তারকারাও। শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দিতে পারেন শাসকদলের বেশ কয়েকজন শীর্ষ স্থানীয় নেতামন্ত্রীও।  শুধুমাত্র দল ভাঙিয়েই কী সংগঠন মজবুত করতে পারবে গেরুয়া শিবির? প্রশ্নটা কিন্তু উঠতে শুরু করেছে।  

 

.