অসমের অশান্তির আঁচ এরাজ্যেও, গুলিবিদ্ধ কিশোরী

অসমের গণ্ডগোলের জেরে উত্তেজনা ছড়াল অসম-বাংলা সীমান্তেও। গুলিবিদ্ধ হয়েছে ১২ বছরের এক কিশোরী। তাকে আলিপুরদুয়ার মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণ্ডগোলের জেরে বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে অসমগামী বেশ কয়েকটি ট্রেন।

Updated By: Jul 24, 2012, 08:00 PM IST

অসমের গণ্ডগোলের জেরে উত্তেজনা ছড়াল অসম-বাংলা সীমান্তেও। গুলিবিদ্ধ হয়েছে ১২ বছরের এক কিশোরী। তাকে আলিপুরদুয়ার মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণ্ডগোলের জেরে বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে অসমগামী বেশ কয়েকটি ট্রেন। আটকে পড়ে রাজধানী এক্সপ্রেসও। গণ্ডগোলের আশঙ্কায় সীমানা এলাকাতে অতিরিক্ত নজরদারির ব্যবস্থা করা হয়েছে।
অসমের অশান্তির আঁচে আলিপুরদুয়ারের অসম-বাংলা সীমানাবর্তী গ্রামের অসমমুখী বাংলা সীমানা সিল করে দেওয়ায় বহু পণ্যবাহী ট্রাক আটকে পড়েছে। আটকে রয়েছে বহু যাত্রীবাহী গাড়িও। আলিপুরদুয়ারের কুমারগ্রাম ব্লকের সঙ্কোশ নদী সীমানার জিরো পয়েন্টে উত্তেজনা ছড়িয়েছে । অসমের দিকে গণ্ডগোল শুরু হওয়ার পর বহু মানুষ আশ্রয় নিয়েছেন কুমারগ্রাম ব্লকের বিভিন্ন গ্রামে।  আলিপুরদুয়ারের কুমারগ্রাম ব্লকের সঙ্কোশ নদী সীমানার জিরো পয়েন্টে উত্তেজনা ছড়িয়েছে। অসমের দিকে গণ্ডগোল শুরু হওয়ার পর বহু মানুষ আশ্রয় নিয়েছেন কুমারগ্রাম ব্লকের বিভিন্ন গ্রামে। গণ্ডগোলের জেরে অনিয়মিত হয়ে পড়েছে ট্রেন চলাচল। অসমগামী বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে এখনও আটকে রয়েছে । শামুকতলা স্টেশনে কিছুক্ষণের জন্য আটকে পড়ে রাজধানী এক্সপ্রেসও।  রেল কর্তৃপক্ষের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছেনা বলে অভিযোগ। এমনকী ট্রেন ছাড়ার বিষয়ে কোনও খোঁজখবর তাঁরা পাচ্ছেন না বলে অভিযোগ জানিয়েছেন যাত্রীরা।

.