ঠিক ষোল দিনের মাথায় আবারও ইভটিজারদের দৌরাত্ম্য মহিষাদলে

আবারও ইভটিজারদের দৌরাত্ম্য মহিষাদলে। পড়ে ফেরার পথে আক্রান্ত দ্বাদশ শ্রেণির ছাত্রী। চলন্ত ম্যাটাডর থেকে  মদ্যপ অবস্থায় তাঁকে পাঁচ যুবক হেনস্থা করে বলে অভিযোগ। স্থানীয়দের তত্পরতায় ধরা পড়ে যায় তিন অভিযুক্ত।২০ অক্টোবর, ২০১৬, মহিষাদল - পড়ে ফেরার পথে ইভটিজারের বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ক্লাস ইলেভেনের এক ছাত্রীর। জখম হয় তাঁর দুই বন্ধু। পুলিস প্রথমে ইভটিজিংয়ের তত্ত্ব না মানলেও, পরে তদন্তে ইভটিজিংয়ের বিষয়টি যোগ হয়। ঠিক ষোল দিনের মাথায় ফের সেই ঘটনার পুনরাবৃত্তি..১৬ দিন পর আবারও সেই মহিষাদল। সেই একই ঘটনার পুনরাবৃত্তি আর পাঁচটা দিনের মতোই পড়ে ফিরছিল দ্বাদশ শ্রেণীর ছাত্রীটি। পথেই বিপত্তি। 'ইভটিজিংয়ের শিকার ছাত্রী' মহিষাদল গাড়ুঘাটার রাস্তা দিয়ে ফিরছিল ওই ছাত্রী। সেই রাস্তায় ম্যাটাডোরে যাচ্ছিল পাঁচ যুবক। অভিযোগ মদ্যপ ওই যুবকরা ক্রমাগত ছাত্রীকে উত্যক্ত করে।এমন কী তাঁর ওড়না ধরেও টান দেয় বলে অভিযোগ।

Updated By: Nov 6, 2016, 06:52 PM IST
ঠিক ষোল দিনের মাথায় আবারও ইভটিজারদের দৌরাত্ম্য মহিষাদলে

ওয়েব ডেস্ক: আবারও ইভটিজারদের দৌরাত্ম্য মহিষাদলে। পড়ে ফেরার পথে আক্রান্ত দ্বাদশ শ্রেণির ছাত্রী। চলন্ত ম্যাটাডর থেকে  মদ্যপ অবস্থায় তাঁকে পাঁচ যুবক হেনস্থা করে বলে অভিযোগ। স্থানীয়দের তত্পরতায় ধরা পড়ে যায় তিন অভিযুক্ত।২০ অক্টোবর, ২০১৬, মহিষাদল - পড়ে ফেরার পথে ইভটিজারের বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ক্লাস ইলেভেনের এক ছাত্রীর। জখম হয় তাঁর দুই বন্ধু। পুলিস প্রথমে ইভটিজিংয়ের তত্ত্ব না মানলেও, পরে তদন্তে ইভটিজিংয়ের বিষয়টি যোগ হয়। ঠিক ষোল দিনের মাথায় ফের সেই ঘটনার পুনরাবৃত্তি..১৬ দিন পর আবারও সেই মহিষাদল। সেই একই ঘটনার পুনরাবৃত্তি আর পাঁচটা দিনের মতোই পড়ে ফিরছিল দ্বাদশ শ্রেণীর ছাত্রীটি। পথেই বিপত্তি। 'ইভটিজিংয়ের শিকার ছাত্রী' মহিষাদল গাড়ুঘাটার রাস্তা দিয়ে ফিরছিল ওই ছাত্রী। সেই রাস্তায় ম্যাটাডোরে যাচ্ছিল পাঁচ যুবক। অভিযোগ মদ্যপ ওই যুবকরা ক্রমাগত ছাত্রীকে উত্যক্ত করে।এমন কী তাঁর ওড়না ধরেও টান দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন শীত কী চলে এলো? কী বলছে আবহাওয়া দফতর?

গত কুড়ি তারিখও এমনটাই হয়েছিল মাধবপুরের রাস্তায়। সেবার একাদশ শ্রেণীর ছাত্রীর মৃত্যু হলেও... এবার এলাকাবাসীর তত্পরতায় বেঁচে গেল ছাত্রীটি।ম্যাটাডোর থেকে মেয়েটির সঙ্গে অশালীন ব্যবহার করা হচ্ছে দেখে চিত্কার করে ওঠেন স্থানীয় যুবকরা। ম্যাটাডরের চালক ভড়কে গিয়ে একটি গেটে ধাক্কা মারে।এলাকাবাসীরা তিন ইভটিজারকে ধরে ফেলেন। দুজন পালিয়ে যায়। গণেশ দাস, তপন বেরা ও সুরজিত্‍ দাস নামের তিন যুবককে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন  এই পাঁচ ভারতীয়র টাকায় প্রায় ২০টা রিও অলিম্পিক আয়োজন করা যাবে!

.