ভোটের পরে হিংসা অব্যাহত-কুলপিতে দুষ্কৃতীদের অস্ত্রের আঘাতে জখম হয়েছেন ছয় সিপিআইএম কর্মী

ভোটের পরে হিংসা অব্যাহত। দক্ষিণ চব্বিশ পরগনার কুলপির সুখদেবপুরে সিপিআইএম কর্মীর বাড়িতে হামলা চালালো দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের অস্ত্রের আঘাতে জখম হয়েছেন ছয় জন।

Updated By: May 15, 2014, 01:16 PM IST

ভোটের পরে হিংসা অব্যাহত। দক্ষিণ চব্বিশ পরগনার কুলপির সুখদেবপুরে সিপিআইএম কর্মীর বাড়িতে হামলা চালালো দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের অস্ত্রের আঘাতে জখম হয়েছেন ছয় জন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ডায়মন্ডহারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনায় তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে সিপিআইএম। সিপিআইএমের অভিযোগ গতকাল রাতে স্থানীয় সিপিআইএম কর্মী রাজেন্দ্রনাথ হালদারের বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা।

বাড়ির মধ্যে ঢুকে রাজেন্দ্রনাথ হালদার ও তার দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে তারা। দুষ্কৃতীদের আক্রমণে জখম হন ওই পরিবারেরই আরও তিনজন। সিপিআইএমের অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল বিধায়ক যোগরঞ্জন হালদার। কুলপি থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বাম কর্মীর পরিবার। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিস।

দুষ্কৃতীর ছোঁড়া বোমায় গুরুতর জখম হলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের পাণ্ডবেশ্বরে। এরপরই ওই দুষ্কৃতীকে ধরে গণপিটুনি দেন স্থানীয় বাসিন্দারা। সীতারাম চৌহান নামে ওই দুষ্কৃতীও গুরুতর আহত হয়েছে। তার বক্তব্য, জঞ্জালে আগুন লাগাতে গিয়ে বিস্ফোরণ ঘটে যায়।

.