ডোমকলের ১১টি বুথে পুনর্নিবাচনের দাবি তুলেছেন অধীর চৌধুরী

দিনের শুরুতেই উত্তপ্ত ডোমকল। ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই  ব্যাপক বোমাবাজি শুরু হয়ে যায় শিরোপাড়ায়। গুলি-বোমার বলি হন সিপিএম কর্মী তহিদুল ইসলাম। গুলিবিদ্ধ হন রিন্টু শেখ ও আখতারুল নামে আরও দুই সিপিএম কর্মী। ঘটনায় সরাসরি তৃণমূলের দিকে আঙুল তুলেছে সিপিএম।

Updated By: Apr 21, 2016, 08:54 PM IST
ডোমকলের ১১টি বুথে পুনর্নিবাচনের দাবি তুলেছেন অধীর চৌধুরী

ওয়েব ডেস্ক: দিনের শুরুতেই উত্তপ্ত ডোমকল। ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই  ব্যাপক বোমাবাজি শুরু হয়ে যায় শিরোপাড়ায়। গুলি-বোমার বলি হন সিপিএম কর্মী তহিদুল ইসলাম। গুলিবিদ্ধ হন রিন্টু শেখ ও আখতারুল নামে আরও দুই সিপিএম কর্মী। ঘটনায় সরাসরি তৃণমূলের দিকে আঙুল তুলেছে সিপিএম। সিপিএম-কংগ্রেসের গণ্ডগোলেই দায়ী, পাল্টা দাবি তৃণমূলের। দক্ষিণনগরে বোমার আঘাতে জখম তৃণমূল কর্মী শরিফুল ইসলাম। অশান্তির জেরে ডোমকলের ১১টি বুথে পুনর্নিবাচনের দাবি তুলেছেন অধীর চৌধুরী।

ডোমকলের স্থানীয় প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করেছে। ভোটের নিরাপত্তায় থাকা বিএসএফের সঙ্গেও স্থানীয় তৃণমূলের গোপন আঁতাঁত রয়েছে। সেকারণেই ডোমকলে নির্বাচনী হিংসায় মৃত্যু হয়েছে একজনের। অভিযোগ অধীর চৌধুরীর। যেসব জায়গায় অশান্তি হয়েছে সেই সব জায়গায় পুনর্নির্বাচনের দাবি জানাবেন, বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

.