কেন মারমুখী হয়ে উঠল শিবাজী অনুগামী মেধাবি ছাত্র দেবাশিষ? উঠছে প্রশ্ন

আদর্শ শিবাজি। ছত্রপতির অনুকরণেই ঘোড়া পুষত। সেই ঘোড়ায় পিঠে সওয়ার হয়ে দাপিয়ে বেড়াত। ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে অভিষেকের হামলাকারী দেবাশিস আচার্য সম্পর্কে উঠে এল এমনই চাঞ্চল্যকর তথ্য।  

Updated By: Jan 5, 2015, 07:40 PM IST
কেন মারমুখী হয়ে উঠল শিবাজী অনুগামী মেধাবি ছাত্র দেবাশিষ? উঠছে প্রশ্ন

ব্যুরো: আদর্শ শিবাজি। ছত্রপতির অনুকরণেই ঘোড়া পুষত। সেই ঘোড়ায় পিঠে সওয়ার হয়ে দাপিয়ে বেড়াত। ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে অভিষেকের হামলাকারী দেবাশিস আচার্য সম্পর্কে উঠে এল এমনই চাঞ্চল্যকর তথ্য।  

ঘটনায় তোলপাড় রাজ্যরাজনীতি। লাখ টাকার প্রশ্ন, কে এই হামলাকারী?

এটুকু তথ্য জানা গিয়েছিল হামলার ঠিক পরই। সোমবার ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে  উঠে এল চাঞ্চল্যকর আরও অনেককিছু। তমলুকে বাড়ি হলেও গত তিনমাস নিজের বাড়িতে থাকত না দেবাশিস। ঠিকানা কাঁথির হাতাবাড়িতে এক RSS নেতা তমাল পল্লব বিশ্বাসের বাড়ি। আরেক বন্ধু সুরজিতের সঙ্গে এখানেই ভাড়া থাকে দেবাশিস। কাজকর্ম  রহস্যজনক। ছত্রপতি শিবাজি নাকি দেবাশিসের আদর্শ। মারাঠি হিরো শিবাজির মতো তেজি ঘোড়া না পেলেও, দেবাশিসের ঘুপচি ঘরের বাইরে সত্যিসত্যিই দাঁড়িয়ে থাকে টাট্টু ঘোড়া। আর তাতেই চড়েই এলাকা দাপিয়ে বেড়াত দেবাশিস। প্রতিবেশীরা আপত্তি জানলেও বিশেষ কানে তোলেনি।

যে ঘরে থাকত দেবাশিস সেটাও কম রহস্যময় নয়। ছোট্ট ঘরে কোনও জানলা নেই। ছোট্ট এই দরজার ভিতরে প্রবেশাধিকার ছিল না কারোর। ভিতরে কাজর্কমের ওপরও ছিল রহস্যের পর্দা।

২০১২ তে কলকাতা এজেসি বোস পলিটেকনিক ইন্সটিটিউট থেকে পাশ করেছিল দেবাশিস। একই কলেজের ছাত্র ছিল সুরজিতও। রবিবার ঘটনার পর থেকেই বেপাত্তা সুরজিত। দুজনের সম্পর্কের বিস্তারিত তথ্য জানতে বাড়ির মালিক তমাল পল্লবকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

 

 

.