দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় আহত সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভর্তি বেলভিউতে

পথ দুর্ঘটনায় আহত তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেকের গাড়ি। মাথায় আঘাত লেগেছে তাঁর। অভিষেকের চোখের নিচে এবং হাতেই চোট লেগেছে। ঘটনাস্থল থেকে দ্রুত কলকাতায় আনা হয় অভিষেককে। ভর্তি করা হয়েছে বেলভিউ হাসপাতালে। ITU-র ২১৭ নম্বর কেবিনে রাখা হয়েছে তৃণমূল সাংসদকে।

Updated By: Oct 18, 2016, 06:02 PM IST
দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় আহত সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভর্তি বেলভিউতে

ওয়েব ডেস্ক: পথ দুর্ঘটনায় আহত তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেকের গাড়ি। মাথায় আঘাত লেগেছে তাঁর। অভিষেকের চোখের নিচে এবং হাতেই চোট লেগেছে। ঘটনাস্থল থেকে দ্রুত কলকাতায় আনা হয় অভিষেককে। ভর্তি করা হয়েছে বেলভিউ হাসপাতালে। ITU-র ২১৭ নম্বর কেবিনে রাখা হয়েছে তৃণমূল সাংসদকে।

 

তাঁর সিটি স্ক্যান করা হয়েছে। রাত আটটা নাগাদ সাংসদের শারিরীক অবস্থা নিয়ে মেডিক্যাল বুলেটিন। জানিয়েছে হাসপাতাল ঘটনার সময় একটি দুর্ঘটনাগ্রস্ত গাড়িকে রাস্তার ধারে নিয়ে আসছিল ব্রেক ডাউন ভ্যান। আচমকা গতি কমিয়ে দেয় ব্রেক ডাউন ভ্যানটি। দুর্ঘটনা এড়াতে সজোরে ব্রেক কষে ব্রেক ডাউন ভ্যানের পিছনে থাকা গাড়িটি। ওই গাড়িতে ছিলেন তৃণমূল নেতা মানস ভূঁইঞা। মানসের গাড়িতে ধাক্কা মারে ঠিক পিছনে থাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িটি। দুর্ঘটনার জেরে একটি গাড়ি উল্টে যায়। অন্য গাড়িটি দুমরে মুচরে গেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও আহত তাঁর সঙ্গী নিরাপত্তারক্ষী সব বেশ কয়েকজন আহত হয়েছেন। 

.