মত্স্য্ কর্মাধ্যক্ষের ওপর হামলা চালানোর অভিযোগে চার জনকে গ্রেফতার করল পুলিস

হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষের ওপর হামলা চালানোর অভিযোগে চার জনকে গ্রেফতার করল পুলিস। আটক করা হয়েছে আরও চার জনকে। সোমবার রাতে হুগলির চণ্ডীতলায় তৃণমূল দলীয় অফিসের সামনেই গুলিবিদ্ধ হন মত্‍স্য কর্মাধ্যক্ষ আফসার হোসেন। গতকাল রাতে বাইকে চড়ে এসে হামলা চালায় ৩ দুষ্কৃতী। পার্টি অফিস লক্ষ্য করে বোমা ছোড়ার পাশাপাশি এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।   গুলিবিদ্ধ হয় কর্মাধ্যক্ষ আফসার হোসেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 27, 2016, 01:28 PM IST
মত্স্য্ কর্মাধ্যক্ষের ওপর হামলা চালানোর অভিযোগে চার জনকে গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষের ওপর হামলা চালানোর অভিযোগে চার জনকে গ্রেফতার করল পুলিস। আটক করা হয়েছে আরও চার জনকে। সোমবার রাতে হুগলির চণ্ডীতলায় তৃণমূল দলীয় অফিসের সামনেই গুলিবিদ্ধ হন মত্‍স্য কর্মাধ্যক্ষ আফসার হোসেন। গতকাল রাতে বাইকে চড়ে এসে হামলা চালায় ৩ দুষ্কৃতী। পার্টি অফিস লক্ষ্য করে বোমা ছোড়ার পাশাপাশি এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।   গুলিবিদ্ধ হয় কর্মাধ্যক্ষ আফসার হোসেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন জানেন আমাদের দেশে ঠিক কতগুলো এটিএম কাউন্টার আছে?

অভিযোগ উঠেছে তৃণমূল নেতা তথা পূর্ত কর্মাধ্যক্ষ মোশারফ আলি সহ আর ও দুজনের বিরুদ্ধে। ঘটনার জেরে সকাল থেকে বনধের চেহারা নেয় গোটা এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় বসেছে পুলিস পিকেট।

আরও পড়ুন হলুদ দুধের উপকারিতাগুলো জেনে রাখুন

.