পিয়ালি পর্যটন কেন্দ্রে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৬, উদ্ধার মোবাইল, ঘড়ি, এটি এম কার্ড

সপরিবারে সুন্দরবন বেড়াতে গিয়ে দুষ্কৃতীদের হাতে সর্বস্ব খোয়াল কলকাতার দুই পরিবার। কাল মধ্যরাতে কুলতলির পিয়ালি ট্যুরিস্ট লজের দোতলায় উঠে লুঠপাট চালায় তিন দুষ্কৃতী। বাধা দেওয়ায় গুলি করা হয় এক পর্যটককে। এঘটনায় শওকত মোল্লা, মোতালেব মোল্লা, হাকিম লস্কর, ভোলা সরকার নামের চার দুষ্কৃতি সহ আরও দুজন কে  গ্রেফতার করেছে দক্ষিণ ২৪ পরগণা  জেলা পুলিস।  উদ্ধার হয়েছে লুঠ হওয়া মালের একাংশ। ২ টি মোবাইল, ২ টি ঘড়ি সহ উদ্ধার হয়েছে লুঠ যাওয়া ব্যাগ ও এটি এম কার্ড।

Updated By: Mar 29, 2015, 07:40 PM IST
পিয়ালি পর্যটন কেন্দ্রে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৬, উদ্ধার মোবাইল, ঘড়ি, এটি এম কার্ড

ওয়েব ডেস্ক: সপরিবারে সুন্দরবন বেড়াতে গিয়ে দুষ্কৃতীদের হাতে সর্বস্ব খোয়াল কলকাতার দুই পরিবার। কাল মধ্যরাতে কুলতলির পিয়ালি ট্যুরিস্ট লজের দোতলায় উঠে লুঠপাট চালায় তিন দুষ্কৃতী। বাধা দেওয়ায় গুলি করা হয় এক পর্যটককে। এঘটনায় শওকত মোল্লা, মোতালেব মোল্লা, হাকিম লস্কর, ভোলা সরকার নামের চার দুষ্কৃতি সহ আরও দুজন কে  গ্রেফতার করেছে দক্ষিণ ২৪ পরগণা  জেলা পুলিস।  উদ্ধার হয়েছে লুঠ হওয়া মালের একাংশ। ২ টি মোবাইল, ২ টি ঘড়ি সহ উদ্ধার হয়েছে লুঠ যাওয়া ব্যাগ ও এটি এম কার্ড।

 উইকএন্ড ট্রিপ অচিরেই বদলে গেল দুঃস্বপ্নের যাত্রায়।  শনিবার মাঝরাতের সেই ভয়াবহ ঘটনার বর্ণনা দিতে গিয়ে শিউরে উঠলেন তনুশ্রী মুখার্জি। দুষ্কৃতীরা প্রথমে হামলা করে তাঁর ঘরেই।  চোখেমুখে এখনও আতঙ্ক। রাতের ঘটনা বলতে গিয়ে কান্নায়  গলা বুজে আসে সংঘমিত্রা বসু ঠাকুরের। দুষ্কৃতীদের গুলিতে আহত হয়েছেন তাঁর স্বামী। তাঁর অভিযোগ, সেই চরম বিপদে বার বার ১০০ ডায়াল করেও কোনও লাভ হয়নি।
 
শুনশান জায়গায় একসময়ের সরকারি রিসর্ট এখন বেসরকারি হাতে। দিনের বেলায় তিনজন নিরাপত্তা রক্ষী থাকলেও রাতে কোথায় ছিলেন তাঁরা? এই প্রশ্নের অবশ্য কোনও উত্তর মেলেনি।
 সুন্দরবনের বিভিন্ন এলাকায় ট্যুরিজিম সেন্টার গড়ে তুলতে উদ্যোগী রাজ্য পর্যটন দফতর। ব্যতিক্রম নয় পিয়ালি আইল্যান্ডও। এই অবস্থায় এমন একটি ঘটনা যে পর্যটকদের মধ্যে আতঙ্ক তৈরি করবে তা বলাই বাহুল্য।

.