কুলতলিতে ১২ ঘণ্টার বন‍্‌ধ, ১৬ জনের নামে এইআইআর দায়ের

দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলিতে সিপিআইএম নেতাকে খুনের ঘটনায় এখনও পর্যন্ত ১৬ জনের নামে এফআইআর দায়ের করা হল। এদিকে খুনের প্রতিবাদে রবিবার কুলতলি থানা এলাকায় ১২ ঘণ্টার বনধের ডাক দেওয়া হয়েছে। সকাল থেকেই বন্ধ দোকানপাট। যানবাহন চলাচলেও বনধের প্রভাব পড়েছে।

Updated By: Aug 26, 2012, 02:51 PM IST

দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলিতে সিপিআইএম নেতাকে খুনের ঘটনায় এখনও পর্যন্ত ১৬ জনের নামে এফআইআর দায়ের করা হল। এদিকে খুনের প্রতিবাদে রবিবার কুলতলি থানা এলাকায় ১২ ঘণ্টার বনধের ডাক দেওয়া হয়েছে। সকাল থেকেই বন্ধ দোকানপাট। যানবাহন চলাচলেও বনধের প্রভাব পড়েছে। বিভিন্ন জায়গায় বসানো হয়েছে পুলিস পিকেট।
শনিবারই গুলি করে হত্যা করা হয় ইশা গায়েনকে। তিনি কুলতলির সিপিআইএম লোকাল কমিটির সদস্য। ঘটনাটি ঘটে কুলতলির পাঁচোয়াখালি বাজারের কাছে। শনিবার কুলতলির কুন্দখালি গোদাবর গ্রাম পঞ্চায়েত অফিসে জমি সংক্রান্ত সর্বদলীয় বৈঠক ছিল। বৈঠক শেষে পাঁচোয়াখালি বাজারের একটি হোটেলে খেতে যান ইছা গায়েন। অভিযোগ, সেইসময়ই হোটেলে ঢুকে গুলি করা হয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এঘটনায় তৃণমূল সমর্থকদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন জেলা সিপিআইএম নেতৃত্ব।
সিপিআইএমের দক্ষিণ চব্বিশ পরগনা জেলা নেতৃত্বের অভিযোগ, ঘটনায় জড়িত তৃণমূল সমর্থকেরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

.