বড় প্রাকৃতিক বিপর্যয় হবে এ বছর, সুনামি- ট্যুইন টাওয়ার ধ্বংসের ভবিষ্যদ্বাণী করা মৃত বৃদ্ধার গণনা

ওনার নাম ভ্যানজেলিয়া পানদেভা। ১৯১১ সালে বুলগেরিয়ায় পেটরিচে জন্ম। জন্মের ১২ বছর পর টর্নেডোর আঘাতে উনি সম্পূর্ণ অন্ধ হয়ে গিয়েছিলেন। তারপরই তাঁর কাছে আসে আশ্চর্য এক ক্ষমতা। আশ্চর্য ক্ষমতাটা হল তিনি নাকি ভবিষ্যত দেখতে পেতেন। ১৬ বছর বয়স থেকে তিনি ভবিষ্যদ্বাণী করতে শুরু করেন।  প্রথম প্রথম তিনি পরিবারের মধ্যেই অনেক ভবিষ্যতবাণী করতে থাকেন। বলে দিতে থাকেন নানা বিপদের কথা। পরে সেটা মিলেও যায়। তারপর আস্তে আস্তে সেটা পরিবারের গণ্ডি ছাড়িয়ে পাড়া, তারপর শহর, জেলা। পানদেভার সব ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলে যেতে থাকল। বাকি জ্যোতিষীরা পানদেভার কাছে পানসে হয়ে গেল। পানদেভা কিন্তু পেশাদার জ্যোতিষ নন। অ্যাডলফ হিটলার পর্যন্ত পানদেভাকে ফোন করেন।

Updated By: Jan 28, 2016, 10:58 AM IST
বড় প্রাকৃতিক বিপর্যয় হবে এ বছর, সুনামি- ট্যুইন টাওয়ার ধ্বংসের ভবিষ্যদ্বাণী করা মৃত বৃদ্ধার গণনা

ওয়েব ডেস্ক: ওনার নাম ভ্যানজেলিয়া পানদেভা। ১৯১১ সালে বুলগেরিয়ায় পেটরিচে জন্ম। জন্মের ১২ বছর পর টর্নেডোর আঘাতে উনি সম্পূর্ণ অন্ধ হয়ে গিয়েছিলেন। তারপরই তাঁর কাছে আসে আশ্চর্য এক ক্ষমতা। আশ্চর্য ক্ষমতাটা হল তিনি নাকি ভবিষ্যত দেখতে পেতেন। ১৬ বছর বয়স থেকে তিনি ভবিষ্যদ্বাণী করতে শুরু করেন।  প্রথম প্রথম তিনি পরিবারের মধ্যেই অনেক ভবিষ্যতবাণী করতে থাকেন। বলে দিতে থাকেন নানা বিপদের কথা। পরে সেটা মিলেও যায়। তারপর আস্তে আস্তে সেটা পরিবারের গণ্ডি ছাড়িয়ে পাড়া, তারপর শহর, জেলা। পানদেভার সব ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলে যেতে থাকল। বাকি জ্যোতিষীরা পানদেভার কাছে পানসে হয়ে গেল। পানদেভা কিন্তু পেশাদার জ্যোতিষ নন। অ্যাডলফ হিটলার পর্যন্ত পানদেভাকে ফোন করেন।

সেই পানদেভা মারা যান ১৯৯৬ সালের ১১ অগাস্ট। মৃত্যুর আগে তিনি বিশ্বের নানা ঘটনা নিয়ে আগাম জানান দিয়েছিলেন। কিন্তু তাঁর মৃত্যুর পর দেখা যায় সেগুলো হুবহু মিলে গিয়েছে। এই যেমন তিনি বলেছিলেন, ২০০১ সালে আমেরিকার ট্যুইন টাওয়ার আক্রমণের পর ধ্বংস হবে। ২০০৪ সালে সুনামির মত মহাপ্রলয় ধেয়ে আসবে। সেই পানদেভা চলতি বছর, ২০১৬ নিয়ে যে ভবিষ্যতবাণীগুলো করেছেন সেগুলি হল-১) মুসলিমরা ইউরোপে অনুপ্রবেশ করবে, ২) বড় ভূমিকম্পে বহু লোক মারা যাবে। এরপর তাঁর ভবিষ্যতবাণী হল ২০১৮ সালে চিন সব দেশকে টপকে বিশ্বের সুপার পাওয়ার দেশ হবে। সেই বছরেই নাকি শুক্রগ্রহে এনার্জি বা শক্তির নয়া জিনিস আবিষ্কার করবে মানুষ। তাঁর আরও ভবিষ্যতবাণীগুলো হল- ১) সিরিয়ার থেকে শুরু হওয়া গ্রেট ইসালিমক যুদ্ধে ২০৪৩ সালে রোম দখল হয়ে যালে। পানদেভার চরম ভবিষ্যতবাণী হল ৩৭৯৭ সালে পৃথিবীতে আর মানুষের অস্তিত্ব থাকবে না।

 

.