দেহব্যবসায় অভিযুক্ত মহিলাকে জ্যান্ত কবর দিয়ে পাশবিক কায়দায় খুন ইয়েমেনে ( দেখুন ভিডিও)

দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে এক মহিলাকে দোষী সাব্যস্ত করে আল কায়দার শিরিয়া আদালাত। আর অপরাধের শাস্তি হিসেবে সেই মহিলাকে জ্যান্ত কবর দেওয়া হল। জ্যান্ত কবর দেওয়ার সময় সেই মহিলার পুরো শরীরটাকে মাটির নিচে পুঁতে দেওয়া হল, আর শুধু মাথাটা মাটির ওপর রাখা হয়। তারপর মাথা লক্ষ্য করে উন্মক্ত জনতা ঢিল ছুঁড়তে শুরু করে। ইয়েমেনে আল কায়দার অধীনে থাকা এক অঞ্চলে এমনই ঘটনা ঘটল।

Updated By: Jan 7, 2016, 12:32 PM IST
দেহব্যবসায় অভিযুক্ত মহিলাকে জ্যান্ত কবর দিয়ে পাশবিক কায়দায় খুন ইয়েমেনে ( দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে এক মহিলাকে দোষী সাব্যস্ত করে আল কায়দার শিরিয়া আদালাত। আর অপরাধের শাস্তি হিসেবে সেই মহিলাকে জ্যান্ত কবর দেওয়া হল। জ্যান্ত কবর দেওয়ার সময় সেই মহিলার পুরো শরীরটাকে মাটির নিচে পুঁতে দেওয়া হল, আর শুধু মাথাটা মাটির ওপর রাখা হয়। তারপর মাথা লক্ষ্য করে উন্মক্ত জনতা ঢিল ছুঁড়তে শুরু করে। ইয়েমেনে আল কায়দার অধীনে থাকা এক অঞ্চলে এমনই ঘটনা ঘটল।

আলকায়দার আদালতের সামনে সেই মহিলা স্বীকার করে বলেছিলেন, পেটের জ্বালায় তিনি দেহব্যবসা করতে বাধ্য হয়েছিলেন। তিনি এমন কাজ আর কোনও দিন করবেন না বলেও জানিয়েছিলেন। কিন্তু আল কায়দার আদালত সেসব না শুনে পাশবিক কায়দায় হত্যার নিদান দেয়। শিরিয়া ল অনুযায়ী, বিবাহিত মহিলা বা পুরুষ তাদের সঙ্গী ছাড়া অন্য কারও সঙ্গে যৌন সম্পর্ক করলে তাদের ঢিল ছুঁড়ে হত্যা করা হবে।

 

.