যৌনাঙ্গে কোকেন পাইপ আটকে মৃত মহিলা

ড্রাগ ব্যবহারের অপরাধে চারজনের সঙ্গে এক মহিলাকেও গ্রেফতার করেছিল মার্কিন পুলিস। জেলে শরীর পরীক্ষায় ধরা পড়ে সেই মহিলার যৌনাঙ্গে কিছু একটা জিনিস আটকে। তারপর তাকে ফ্লোরিডার এক হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানান, এপ্রিল রলিসন নামের ধৃত সেই মহিলার যৌনাঙ্গে কোকেন ক্র্যাক পাইপ আটকে রয়েছে। এরপরই সেই পাইপ বের করে আনার অপারেশন শুরু হয়। অপারেশন সফল হয়, যৌনাঙ্গ থেকে বের হয় ভাঙা কোকেন ক্র্যাপ পাইপ।

Updated By: Dec 25, 2014, 06:35 PM IST
যৌনাঙ্গে কোকেন পাইপ আটকে মৃত মহিলা
কোকেন ক্র্যাক পাইপের এই ছবিটির সঙ্গে খবরের কোনও সম্পর্ক নেই।

ওয়েব ডেস্ক: ড্রাগ ব্যবহারের অপরাধে চারজনের সঙ্গে এক মহিলাকেও গ্রেফতার করেছিল মার্কিন পুলিস। জেলে শরীর পরীক্ষায় ধরা পড়ে সেই মহিলার যৌনাঙ্গে কিছু একটা জিনিস আটকে। তারপর তাকে ফ্লোরিডার এক হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানান, এপ্রিল রলিসন নামের ধৃত সেই মহিলার যৌনাঙ্গে কোকেন ক্র্যাক পাইপ আটকে রয়েছে। এরপরই সেই পাইপ বের করে আনার অপারেশন শুরু হয়। অপারেশন সফল হয়, যৌনাঙ্গ থেকে বের হয় ভাঙা কোকেন ক্র্যাপ পাইপ।

সফল অপারেশনের পর কিছুটা সুস্থ হয়ে উঠলে বছর ৩০-এর সেই মহিলাকে জেলে ফেরত পাঠানো হয়। কিন্তু একদিন পরেই সে ফের অসুস্থ হয়ে পড়ে। জেলের মধ্যেই মাথা ঘুরে পড়ে যায় সে। এপ্রিলের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ১২ বছর বয়স থেকে সে কোকেনের ব্যবহার করে।

সফল অস্ত্রপচারের পরেও কী করে সে মারা গেল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। 

.