Viral Video: 'আমার মধ্যেই বেঁচে থাকবে...', পাস্তায় ঠাকুমার ছাই মিশিয়ে খেলেন নাতনি!

Viral Video: ঠাকুমা মারা যাওয়ার পর ওই মহিলার পরিবার চরম শোকে নিমজ্জিত ছিলেন। তাই তিনি পরিবারের সবাইকে চাঙ্গা এবং ভালো বোধ  করার জন্য এই পদক্ষেপ নেন। শায়েন জানান, তিনি তাঁর ঠাকুমার ছাই ভাই এবং মাকে দেন। সংবাদ সূত্রের খবর, তিনি ইচ্ছাকৃতভাবে তাঁর প্রয়াত ঠাকুমার ছাই খাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি পাস্তা সসের মধ্যে ঠাকুমার ছাই মেশান। নিজের ভাইকে পরিবেশন করেন। 

Updated By: Jun 3, 2024, 10:53 AM IST
Viral Video: 'আমার মধ্যেই বেঁচে থাকবে...', পাস্তায় ঠাকুমার ছাই মিশিয়ে খেলেন নাতনি!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একী কাণ্ড! অস্ট্রেলিয়ার একজন মহিলা তাঁর মৃত ঠাকুমার ছাই খেয়ে ফেলেন। ওই মহিলার নাম শায়েন। যিনি নিজেই মেলবোর্নের মর্নিং রেডিয়ো শোতে ঘটনাটি প্রকাশ্যে আনেন। তিনি জানান, তাঁর ঠাকুমার গত বছর মারা যান। মৃত ঠাকুমার দেহাবশেষের ছাই তাঁদের বাড়িতে একটি বয়ামে রাখা হয়েছিল। তিনি আরও জানান যে, তিনি একা ছাই খাননি। তাঁর সঙ্গে তিনি গোটা পরিবারকেও খাইয়েছেন।

ঠাকুমা মারা যাওয়ার পর ওই মহিলার পরিবার চরম শোকে নিমজ্জিত ছিলেন। তাই তিনি পরিবারের সবাইকে চাঙ্গা এবং ভালো বোধ  করার জন্য এই পদক্ষেপ নেন। শায়েন জানান, তিনি তাঁর ঠাকুমার ছাই ভাই এবং মাকে দেন। সংবাদ সূত্রের খবর, তিনি ইচ্ছাকৃতভাবে তাঁর প্রয়াত ঠাকুমার ছাই খাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি পাস্তা সসের মধ্যে ঠাকুমার ছাই মেশান। নিজের ভাইকে পরিবেশন করেন। 

আরও পড়ুন:Crows Can Count: 'শ্রীকাকেশ্বর কুচকুচে' মোটেই কল্পনা নয়! সত্যিই কাক অঙ্ক জানে, যথেষ্ট স্মার্ট ও বুদ্ধিমানও সে...

ঘটনাটি প্রকাশ্যে আসার পর মনে করা হয়েছিল যে, ভাই-বোনের মধ্যে এটি একটি মজার প্র্যাঙ্ক। কিন্তু লাইভ রেডিয়ো শো-তে তিনি বলেন, 'আমি তোমার দিব্যি দিয়ে বলছি, আমি ঠাকুমাকে খেয়েছি শুধু মজার জন্য। ঠাকুমা আমার মধ্যে চিরকাল বেঁচে থাকবে।'

সেই রেডিয়ো টক শো-তে শিয়েন তাঁর গোপন কথাও জানান। তিনি বলেন, 'ঘটনার এই অংশটা আমি এখনও পর্যন্ত কাউকে বলিনি। আমি ছোট থেকে আমার ভাইয়ের সঙ্গে থাকিনি। তাই মজার প্র্যাঙ্ক করি এবং ঠাকুমার ছাই পাস্তার সসের মধ্যে দিয়ে ভাইকে পরিবেশন করি।' তিনি আরও উল্লেখ করেন যে, ঠাকুমার ছাইয়ের সঙ্গে প্রথম নমুনা তিনি তাঁর মায়ের উপর করেছিলেন।

আরও পড়ুন:Viral News: একী কাণ্ড! বিয়ের পর ১২ দিন সংসার করে স্বামী জানতে পারলেন স্ত্রী আসলে 'পুরুষ'...

কিছুদিন আগেই, মাঝ আকাশে ফ্লাইটের ভিতর নগ্ন হয়ে দৌড় যাত্রীর। এখানেই থেমে যাননি তিনি। ক্রুকে ধাক্কা দিয়ে ফেলেও দেন। এই অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। অস্ট্রেলিয়ার পার্থ থেকে মেলবোর্ন শহরের উদ্দেশে ছেড়ে যাওয়া ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের ঘটনা। সোমবার ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, এদিন ফ্লাইটটির যাত্রীরা এক নগ্ন ব্যক্তিকে বিমানের করিডরে দৌড়াতে দেখে। এ সময় ব্যক্তিটি একজন ক্রুকে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেন। শেষে ফ্লাইটটি গন্তব্যের দিকে না গিয়ে আবার পার্থে ফিরে যায়। এয়ানলাইন জানিয়েছে বিঘ্ন সৃষ্টিকারী এক যাত্রীর কারণে ভিএ৬৯৬ ফ্লাইটটি যাত্রা শেষ না করেই পার্থে ফিরে যায়। ওই যাত্রীকে অস্ট্রেলিয়ার ফেডারেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.