Duck in Marathon: লাল জুতো পরে ম্যারাথনে দৌড়ল মিষ্টি একটি হাঁস!

ভিডিয়ো প্রকাশের ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যে ২৬ লাখ মানুষ এটা দেখেছেন।

Updated By: Nov 12, 2021, 02:13 PM IST
Duck in Marathon: লাল জুতো পরে ম্যারাথনে দৌড়ল মিষ্টি একটি হাঁস!

নিজস্ব প্রতিবেদন: হাঁসের অংশগ্রহণে উজ্জ্বল হয়ে উঠল বিখ্যাত এক ম্যারাথন। সেখানে প্রতিযোগিতায় অংশ নেওয়া মানুষদের সঙ্গে কিছুক্ষণ দৌড়ল হাঁসটিও। 

মার্কিন দেশের নিউইয়র্কে প্রতিবছরই ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়। দেশ-বিদেশের অজস্র প্রতিযোগী অংশ নেন এতে। তবে বিশেষ এক কারণে নিউইয়র্কে আয়োজিত এবারের ম্যারাথন স্মরণীয় থাকবে। এবার প্রতিযোগীদের পাশাপাশি ম্যারাথন দৌড়ে যোগ দেয় একটি হাঁস! প্রতিযোগীদের পাশাপাশি ম্যারাথনে দৌড়নো হাঁসটির ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Mysteries of Universe: মহাবিশ্বে এ কীসের তরঙ্গ, এ কোন আলো?

নিউইয়র্ক ম্যারাথনে এবারে প্রায় ১০ হাজার প্রতিযোগী অংশ নিয়েছিলেন। নিউইয়র্কের সড়কে ৪২ কিলোমিটারের বেশি দৌড়লেন প্রতিযোগীরা। তবে দেশ-বিদেশের বিপুলসংখ্যক প্রতিযোগী এবং আড়ম্বরপূর্ণ আয়োজন—সব ছাপিয়ে এবারে সবার নজর কেড়ে নিল ছোট্ট একটি ভিডিয়ো। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ম্যারাথনে দৌড়চ্ছেন প্রতিযোগীরা আর তাঁদের পাশে দৌড়াচ্ছে একটি হাঁসও! সাদা রঙের হাঁসটির পায়ে দৌড়নোর উপযোগী লাল রঙের ছোট্ট উজ্জ্বল জুতোও খুব মিষ্টি লেগেছে সকলের। ভিডিয়ো প্রকাশের ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যে ২৬ লাখ মানুষ এটা দেখেছেন। তার ছবির সঙ্গে ক্যাপশন ছিল-- 'আমি নিউ ইয়র্ক ম্যারাথনে হেঁটেছি!! পরের বছর আমি আরও ভাল করব। যেসব মানুষজন আমাকে উৎসাহ দিচ্ছিলেন তাঁদের আমি ধন্যবাদ জানাই।' 

ইতিমধ্যেই তারকায় পরিণত হয়েছে হাঁসটি। এর নামে টিকটক ও ইউটিউবে চ্যানেলও খোলা হয়েছে। প্রসঙ্গত হাঁসটির নাম 'উইঙ্কল দ্য ডাক'। প্রতিযোগীদের সঙ্গে মিনিট চারেক দৌড়েছিল সে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: আজই চাকরি হারাচ্ছেন ৩৪ হাজার কর্মী! কঠোর সিদ্ধান্ত সরকারের

.