Crime News: এক 'দৈত্য' বউকে খুন করে ২২৪ টুকরো করল দেহ, তারপর একটি-একটি করে মাংস খণ্ড...

United Kingdom: ২৮ বছর বয়সী একজন ব্যক্তি, তাঁর স্ত্রীকে ছুরির আঘাত করে, তারপর তাঁর দেহকে ২২৪ টুকরো করে প্লাস্টিকের ব্যাগে মুড়ে নদীতে ফেলে দেন। ২৫ মার্চ, ২০২৩-এ, ২৬ বছর বয়সী হলি ব্রামলির দেহাবশেষ লিঙ্কনশায়ারের বাসিংহামে উইথাম নদীতে পাওয়া গিয়েছে।

Updated By: Apr 7, 2024, 05:34 PM IST
Crime News: এক 'দৈত্য' বউকে খুন করে ২২৪ টুকরো করল দেহ, তারপর একটি-একটি করে মাংস খণ্ড...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুক্তরাজ্যে নিকোলাস মেটসন নামে ২৮ বছর বয়সী একজন ব্যক্তি, তাঁর স্ত্রী হলি ব্র্যামলিকে ছুরির আঘাত করে, তারপর তাঁর দেহকে ২২৪ টুকরো করে প্লাস্টিকের ব্যাগে মুড়ে নদীতে ফেলে দেন। তিনি কোনো কারণ না দেখিয়ে হত্যার কথা স্বীকার করেছেন এবং সোমবার অর্থাৎ ৮ এপ্রিল তাঁর সাজা হওয়ার কথা রয়েছে।

২৫ মার্চ, ২০২৪-এ, ২৬ বছর বয়সী হলি ব্রামলির দেহাবশেষ লিঙ্কনশায়ারের বাসিংহামে উইথাম নদীতে পাওয়া গিয়েছিল, তাঁর নিখোঁজ হওয়ার আট দিন পর।

আরও পড়ুন: World’s oldest man: ১১১-এ পা বিশ্বের সবচেয়ে বয়স্ক মানুষের! দীর্ঘায়ুর রহস্য 'ফিস অ্যান্ড চিপস্'
তিনি যুক্তরাজ্যের একটি আদালতে স্বীকার করেছেন যে তিনি তার বন্ধু জোশুয়াকে দেহাবশেষ নিষ্পত্তি করার জন্য অর্থ প্রদান করেছিলেন, যা প্রায় এক সপ্তাহ ধরে তাদের ফ্ল্যাটে লুকিয়ে রাখা হয়েছিল।
এই দম্পতি, যারা ২০২১ সালে বিয়ে করেছিল, তাঁরা আলাদা হওয়ার পথে ছিল যখন মেটসন তাদের অ্যাপার্টমেন্টে ব্রামলিকে ছুরির আঘাত করে খুন করেছিল।
শুক্রবারের শুনানির সময় ব্রামলির মা এবং বোনের দ্বারা পড়া ভিকটিম ইমপ্যাক্ট বিবৃতিতে মেটসনকে "দুষ্ট দানব" হিসাবে বর্ণনা করা হয়েছে। 
তদন্তকারীরা ফ্ল্যাটের অভ্যন্তরে বিরক্তিকর প্রমাণ আবিষ্কার করেছে, যার মধ্যে রয়েছে অ্যামোনিয়া এবং ব্লিচের তীব্র গন্ধ, বাথটাবে রক্তের দাগযুক্ত চাদর এবং সন্দেহজনক পরিষ্কারের কার্যক্রম। 

আরও পড়ুন: Crosby-Schoyen Codex: ৪০ বছর ধরে লেখা হয়েছিল ১০৪ পৃষ্ঠার বই, বিক্রি হতে চলেছে প্রায় ৪০ লক্ষ ডলারে...
মৃত হলি ব্র্যামলির খোঁজ শুরু করা হলে, নিকোলাস অফিসারদের জানিয়েছিলেন যে তার স্ত্রী তাঁর প্রতি আপত্তিজনক আচরণ করেছে, প্রমাণ হিসাবে তাঁর হাতে একটি কামড়ের চিহ্ন প্রদর্শন করেন, যা থেকে তিনি প্রমাণ করতে চেয়েছিলেন যা তাঁর স্ত্রী জীবিত। তিনি এও দাবি করেছিলেন যে তাঁর স্ত্রী, ১৯ মার্চ একটি স্থানীয় মানসিক স্বাস্থ্য সহায়তা গোষ্ঠীতে যোগদানের জন্য তাঁদের বাড়ি ছেড়ে চলে যান। আর ঠিক এই ঘটনার পরই হলি ব্র্যামলির দেহ খুঁজে পাওয়া যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.