USA Shooting: বাবার বন্দুক বের করে গুলি চালিয়ে দিল ২ বছরের শিশু, মর্মান্তিক মৃত্যু অন্তঃসত্ত্বা মায়ের

USA Shooting:শুক্রবার দুপুর একটা নাগাদ ৯১১ নম্বরে পুলিসের কাছে ফোন আসে। ফোনের অপর প্রান্ত থেকে লরা ইলগ নামে এক মহিলা জানান তাঁকে তার ২ বছরের ছেলে গুলি করেছে। গুলি লেগেছে পিঠের দিকে

Updated By: Jun 25, 2023, 12:03 AM IST
USA Shooting: বাবার বন্দুক বের করে গুলি চালিয়ে দিল ২ বছরের শিশু, মর্মান্তিক মৃত্যু অন্তঃসত্ত্বা মায়ের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক! বয়স মাত্র ২ বছর। বাবার বন্দুক থেকে মাকে লক্ষ্য় করে গুলি চালিয়ে দিল শিশু। ছেলের গুলিতেই প্রাণ হারালেন ৮ মাসের গর্ভবতী মা। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে ওহায়োতে। কীভাবে ওই দুধের শিশু বাবার বন্দুক খুঁজে পেল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন-আদ্রার নিহত তৃণমূল নেতার বাড়িতে ফোন, ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের ধরার নির্দেশ রাজ্যপালের 

শুক্রবার দুপুর একটা নাগাদ ৯১১ নম্বরে পুলিসের কাছে ফোন আসে। ফোনের অপর প্রান্ত থেকে লরা ইলগ নামে এক মহিলা জানান তাঁকে তার ২ বছরের ছেলে গুলি করেছে। গুলি লেগেছে পিঠের দিকে। ওই ফোন আসের পর পুলিসে ফোন আসে লরার স্বামী অ্যালেকের। তিনি পুলিসকে বলেন, লরা তাকে পুলিসে ফোন করার কথা বলছে। ছেলে সম্পর্কে কিছু একটা বলছে। আপনারা তাড়াতাড়ি যান।

ওই ফোন পেয়েই নরওয়ার্কে লরার বাড়ি গিয়ে পৌঁছায় পুলিস। দেখে লরার জ্ঞান আছে। তার হাতে একটি সেমি অটোমেটিক পিস্তল, সঙ্গে তার ২ বছরের ছেলে। লরা সব ঘটনা পুলিসকে বলে। পুলিস সঙ্গে সঙ্গেই লরাকে স্থানীয় ফিসার টিটাস মেডিক্যাল সেন্টারে নিয়ে যায়। সঙ্গে সঙ্গে সিজার করে লরার সন্তানকে বের করা হয়। কিন্তু গর্ভেই তার মৃত্যু হয়েছিল। অন্যদিকে অপারেশনের ৩ ঘণ্টা পর মৃত্য়ু হয় লরার।

পুলিসের অনুমান বেডরুমে বাবার ড্রয়ারে লুকোন ছিল বন্দুকটি। সেটি সেখান থেকে কোনওভাবে বের করে নেয় শিশুটি। পুলিস ঘরে তল্লাশি চালিয়ে আরও দুটি গুলিভর্তি বন্দুক উদ্ধার করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.