কিশোরীর সঙ্গে বিকৃত যৌনাচারের অভিযোগে পুলিশকর্তার ১০০ বছর জেল সঙ্গে ১৫ ঘা বেত

নজিরবিহীন অপরাধের নজিরবিহীন শাস্তি। মালয়েশিয়ার এক বড় পুলিস কর্তাকে ১০০ বছরের জেল ও ১৫ ঘা বেত মারার শাস্তি দেওয়া হল।  ২০১২ সালে দু দিন কোটা কিনাবালুর এক হোটেলে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও বিকৃত যৌনাচারে দোষী সাব্যস্ত করা হয়েছে। সেই পুলিস কর্তার নাম রোহাইজাত আবদুল অ্যানি। এই ডেপুটি পুলিস সুপার সেই কিশোরীকে চারবার ধর্ষণ ও তার সঙ্গে বিকৃত সঙ্গমও করেন বলে অভিযোগ। রায়দানের সময় পাশে ছিলেন দোষী পুলিস কর্তার স্ত্রী।

Updated By: Dec 23, 2015, 05:06 PM IST
  কিশোরীর সঙ্গে বিকৃত যৌনাচারের অভিযোগে পুলিশকর্তার ১০০ বছর জেল সঙ্গে ১৫ ঘা বেত

ওয়েব ডেস্ক: নজিরবিহীন অপরাধের নজিরবিহীন শাস্তি। মালয়েশিয়ার এক বড় পুলিস কর্তাকে ১০০ বছরের জেল ও ১৫ ঘা বেত মারার শাস্তি দেওয়া হল।  ২০১২ সালে দু দিন কোটা কিনাবালুর এক হোটেলে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও বিকৃত যৌনাচারে দোষী সাব্যস্ত করা হয়েছে। সেই পুলিস কর্তার নাম রোহাইজাত আবদুল অ্যানি। এই ডেপুটি পুলিস সুপার সেই কিশোরীকে চারবার ধর্ষণ ও তার সঙ্গে বিকৃত সঙ্গমও করেন বলে অভিযোগ। রায়দানের সময় পাশে ছিলেন দোষী পুলিস কর্তার স্ত্রী।

সেই পুলিস অফিসারকে ১০০ বছর জেল সঙ্গে ১৫ ঘা বেতের শাস্তি দিয়ে আদালত জানায়, পুলিসের কাজ সাধারণ মানুষের রক্ষক হওয়া। আইনের চোখে ওর আচরণের কী ফল হতে পারে, তা ভাবেনইনি অভিযুক্ত। নির্যাতিতার বয়স, অনুভূতি-বিচার করেননি তাও।' সাজা চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে যেতে পারেন ৫৪ বছর বয়সি ওই পুলিশকর্তা।

.