এক নজরে বিশ্বের ৩টি খবর

মুষলধারে বৃষ্টি। তার সঙ্গে নতুন করে তুষারপাত। উত্তর ভারতে তুষারধসের লাল সতর্কতা। জম্মু-কাশ্মীর, হিমাচল প্রদেশ ও উত্তরাখণ্ডের বিস্তীর্ণ এলাকায় গত শনিবার থেকেই অঝোরধারা ঝরছে। ঘরের বাইরে বেরোতে পারছেন না মানুষ। দিন আনা দিন খাওয়া মানুষদের দুর্দশার শেষ নেই।

Updated By: Mar 14, 2016, 11:32 AM IST
এক নজরে বিশ্বের ৩টি খবর

ওয়েব ডেস্ক: মুষলধারে বৃষ্টি। তার সঙ্গে নতুন করে তুষারপাত। উত্তর ভারতে তুষারধসের লাল সতর্কতা। জম্মু-কাশ্মীর, হিমাচল প্রদেশ ও উত্তরাখণ্ডের বিস্তীর্ণ এলাকায় গত শনিবার থেকেই অঝোরধারা ঝরছে। ঘরের বাইরে বেরোতে পারছেন না মানুষ। দিন আনা দিন খাওয়া মানুষদের দুর্দশার শেষ নেই।

ভল্লুকের তাণ্ডব। ছত্তিসগড়ে মৃত্যু হল তিনজনের। প্রথমে গ্রামে তাণ্ডব চালায় ভালুকটি। তার হাতে মৃত্যু হয় দুই গ্রামবাসীর। খবর যায় বন দফতরে। বনকর্মীরা বশে আনার চেষ্টা করেন।তাঁদের ওপরও আক্রমণ চালায় ভালুকটি। মৃত্যু হয় এক বনকর্মীর। অবশেষে গুলি চালিয়ে ভালুকটিকে খতম করেন বনকর্মীরা। 

 

সুস্থভাবে বাঁচুন। সুস্থ জীবন যাপন করুন। সুস্থতার সচেতনতায় ম্যারাথন। গোয়ায় অংশ নিলেন হাজার হাজার মানুষ। গোয়া ম্যারাথন ২০১৬-র থিম রানিং ফর হোম অ্যান্ড হোপ। সমাজের সব ক্ষেত্রের মানুষ অংশ নেন এই ম্যারাথনে।

.