চোখের জলে আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানালেন হাজার হাজার ভক্ত

বৃহস্পতিবার সকালে ঢাকায় হঠাত্ প্রয়াত হন বাচ্চু। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৬ বছর বয়সে মৃত্যু হয় তাঁর। বাচ্চু মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করতে শুরু করেন তাঁর ভক্তরা। সেদিন হাসপাতালেই সংরক্ষণ করে রাখা হয় তাঁর দেহ।

Updated By: Oct 19, 2018, 01:03 PM IST
চোখের জলে আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানালেন হাজার হাজার ভক্ত

নিজস্ব প্রতিবেদন: বাংলা রকসংগীতের প্রবাদপ্রতীম শিল্পী আইয়ুব বাচ্চুকে শুক্রবার শেষ শ্রদ্ধা জানালেন তাঁর অগনিত ভক্ত ও অনুগামী। সাধারণের শ্রদ্ধাজ্ঞাপনের জন্য এদিন তাঁর দেহ রাখা ছিল ঢাকার কেন্দ্রীয় শহিদ মিনারে। সেখানে এদিন উপচে পড়ে ভিড়। সাশ্রু নয়কে প্রিয় শিল্পীকে বিদায় জানান হাজার হাজার মানুষ।

বৃহস্পতিবার সকালে ঢাকায় হঠাত্ প্রয়াত হন বাচ্চু। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৬ বছর বয়সে মৃত্যু হয় তাঁর। বাচ্চু মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করতে শুরু করেন তাঁর ভক্তরা। সেদিন হাসপাতালেই সংরক্ষণ করে রাখা হয় তাঁর দেহ। শুক্রবার সকালে তাঁর দেহ রাখা ছিল ঢাকার কেন্দ্রীয় শহিদ মিনারে। সেখানে তাঁকে চোখের জলে বিদায় জানায় লক্ষ মানুষ। 

 

শনিবার নিজের শহর চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে আইয়ুব বাচ্চুর দেহ। সেখানে প্রার্থনার পর মায়ের দেহের পাশে সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে। 

উত্সবের মরশুমে ধামাকা অফার, ১ বছরের জন্য ফ্রি হয়ে যেতে পারে আপনার Jio

বাঙালির ভিতরেও যে একটা চিত্কার করা কান্না আছে তার ঠিকানা প্রথম খুঁজেছিলেন বাচ্চু। অন্তত ৩টি প্রজন্মকে সুরে ও ভাবনায় মাতিয়ে রেখেছিলেন তিনি। বাচ্চুর প্রয়াণে তাই শোক প্রকাশ করেছেন বিশ্বের বহু সুরসাধক। 

.