Dirtiest House: জমে ১৩ বছরের আবর্জনা! বিক্রি হবে বিশ্বের সব থেকে নোংরা বাড়ি

বাড়িটির রান্নাঘরে ১৩ বছর আগের এঁটো বাসন পড়ে রয়েছে!

Updated By: Nov 7, 2021, 03:58 PM IST
Dirtiest House: জমে ১৩ বছরের আবর্জনা! বিক্রি হবে বিশ্বের সব থেকে নোংরা বাড়ি

নিজস্ব প্রতিবেদন: বাড়ি কিনলে আবর্জনা ফ্রি। ব্যাপারটা প্রায় তেমনই দাঁড়িয়েছে। 

বিশ্বের সব থেকে নোংরা বাড়ি। যে বাড়ির বাইরের অংশ ঘাসে আগাছায় ভরে গিয়েছে। কোনও কোনও অংশে সেই আগাছা লতাপাতা ছাদ পর্যন্ত উঠেছে। বহু বছর ধরেই এসব পরিষ্কার করা হয়নি।

আরও পড়ুন: National Cancer Awareness Day 2021: ভারতের মতো দেশে ক্যানসার নিয়ে সচেতনতা সব চেয়ে জরুরি

ব্রিটেনের ডেভন-এর প্লাইমাউথে রয়েছে এই বাড়িটি। ১৩ বছর আগের আবর্জনা বাড়িটিতে পড়ে রয়েছে। পাস্টিক, বোতল, কাগজপত্র আরও নানা নোংরা বাতিল জঞ্জাল এখনও ওই বাড়ির মেঝেতে-ঘরে, সিঁড়িতে-কমন স্পেসে ছড়িয়ে পড়ে রয়েছে। এই বাড়িতে একদা এক দম্পতি থাকতেন। তাঁদের মৃত্যুর পরে কেউ আর এই বাড়িতে ঢোকেননি। ফলে বন্ধ বাড়ির তালা খুলে আবর্জনা পরিষ্কারও করেননি কেউ।

সব চেয়ে নজরে পড়ে এ বাড়ির এঁটো বাসন। ১৩ বছর ধরে বাড়িটির রান্নাঘরে ১৩ বছর আগের এঁটো বাসন পড়ে রয়েছে। আর সব চেয়ে ঘেন্না লাগবে সম্ভবত বাড়িটির বাথরুম দেখলে। এটি অসম্ভব নোংরা হয়ে পড়ে রয়েছে।

অনেকেই বুঝতে পারছেন না বাড়িটিতে এত আবর্জনা এল কোথা থেকে! ১৩ বছর কেউ কোনও বাড়িতে না ঢুকলে সেই বাড়ি ময়লা হতে পারে কিন্তু সেখানে এত আবর্জনা আসবে কেন? 

তা নিয়ে অবশ্য কেউ আর মাথা ঘামাচ্ছে না। কেননা বাড়িটি এবার বিক্রি করা হবে। আবর্জনা পরিষ্কার না করেই বাড়িটিকে বিক্রি করার তোড়জোড় শুরু করা হয়েছে। এই তোড়জোড় করেছেন ওই দম্পতির সন্তান।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Ancient Ring: হ্যাংওভার কাটাতে ব্যবহার করা হত আংটি! ভাঁটিখানা খুঁড়ে পেলেন গবেষকেরা

.