টিবলিসের বন্যায় চিড়িয়াখানা থেকে ভেসে রাজপথে আসা সিংহ মানুষ মারল

আশঙ্কাটাই শেষ অবধি সত্যি হল। টিবলিসের বন্যায় চিড়িয়াখানা থেকে ভেসে রাজপথে চলে আসা সিংহটি শেষ অবধি মানুষ মারল। এমনই খবর প্রকাশিত হয়েছে স্থানীয় প্রচারমাধ্যমে। সেই সংবদামধ্যমের রিপোর্টে লেখা হয়েছে ক্ষুধার্ত সিংহের মুখে পড়ে একজন মারা গিয়েছেন ও আর এক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন।

Updated By: Jun 17, 2015, 04:11 PM IST
টিবলিসের বন্যায় চিড়িয়াখানা থেকে ভেসে রাজপথে আসা সিংহ মানুষ মারল

ওয়েব ডেস্ক: আশঙ্কাটাই শেষ অবধি সত্যি হল। টিবলিসের বন্যায় চিড়িয়াখানা থেকে ভেসে রাজপথে চলে আসা সিংহটি শেষ অবধি মানুষ মারল। এমনই খবর প্রকাশিত হয়েছে স্থানীয় প্রচারমাধ্যমে। সেই সংবদামধ্যমের রিপোর্টে লেখা হয়েছে ক্ষুধার্ত সিংহের মুখে পড়ে একজন মারা গিয়েছেন ও আর এক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন।

প্রথমে বলা হয়েছিল একটা সাদা বাঘ মানুষ মেরেছে। পরে বলা হয় একটা বাড়ির গুদামে হানা দিয়ে একটা সিংহ মানুষকে মেরে ফেলেছে। সেই সিংহের ভয়ে এখন গোটা শহর ত্রস্ত। সিংহটিকে ধরার জন্য পুলিস একটি বিশেষ দলও গড়েছে। কিন্তু এখনও পর্যন্ত সিংহের কোনও খোঁজ পাওয়া যায়নি।

প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে চিড়িয়াখানা থেকে ভেসে যাওয়া সব সিংহ ও বাঘেরা মারা গিয়েছে। গত রবিরার ভায়বহ বন্যায় চিড়িয়াখানা ভেসে যাওয়ার পর রাজপথে চলে আসে সিংহ, বাঘ, হায়না, শিয়াল সহ নানা জীবজন্তু।

.