Comedian Death: কৌতুকশিল্পীকে তারাই হত্যা করেছে, অবশেষে দায়স্বীকার তালিবানের

শিল্পীর হত্যা নিয়ে নেটমাধ্যমে তালিবানের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় বইছে।

Updated By: Jul 31, 2021, 01:19 PM IST
Comedian Death: কৌতুকশিল্পীকে তারাই হত্যা করেছে, অবশেষে দায়স্বীকার তালিবানের

নিজস্ব প্রতিবেদন: আফগান কৌতুকশিল্পীকে হত্যার দায় প্রথমে অস্বীকার করেছিল তালিবান। কিন্তু অবশেষে তারা তাঁর হত্যার দায় স্বীকার করল।

কয়েক দিন আগে একটি গাছের ডালে হাত-পা বাঁধা অবস্থায় কৌতুকশিল্পীর (Afghan comedian) একটি ছবি ভাইরাল হয়। তাঁকে খুনের অভিযোগ ওঠে তালিবানের বিরুদ্ধে। অভিযোগ করেন শিল্পীর পরিবার। যদিও শিল্পীকে খুনের কথা অস্বীকার করে তালিবান। তবে সেই ছবি ভাইরাল হওয়ার দু'দিন পরে তালিবান স্বীকার করল কৌতুকশিল্পীকে তারাই হত্যা করেছে।

আরও পড়ুন: India-China: উত্তেজনা অব্যাহত Ladakh-এ, সীমান্তে সেনা সরানো নিয়ে আজ বৈঠকে ভারত-চিন

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কৌতুকশিল্পী ফজল মহম্মদ ওরফে খাসা জওয়ানে (Fazal Mohammad or Khasha Zwan) একটি গাড়িতে বসিয়ে মারধর করছে জঙ্গিরা। তার পরই গাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। বৃহস্পতিবার তালিবানের (Taliban) মুখপাত্র জানান-- ফজল কৌতুকশিল্পী ছিলেন না। আমাদের বিরুদ্ধে লড়াই করেছিলেন। পালোনোর চেষ্টা করছিল। তখনই ওঁকে ধরা হয়। আমাদের সদস্যরা বাধ্য হন কৌতুকশিল্পীকে হত্যা করতে। ফজলের হত্যা নিয়ে নেটমাধ্যমে তালিবানের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় বইছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Comedian Death: 'নিখোঁজ' আফগান কমেডিয়ানকে খুনে''র দায় অস্বীকার তালিবানের

.