৮০০ সন্তানের বাবা

মহাভারতকার লিখেছিলেন, ধৃতরাষ্ট্রের শতপুত্র ছিল। আধুনিক যুগেও পুত্রলাভের সেঞ্চুরি না হোক হাফ-সেঞ্চুরি করেছেন ব্রুনেই এর সুলতান আর সৌদি আরবের রাজা। তবে সবাইকে ছাপিয়ে গিয়ে প্রায় পিতৃত্বের লারা, থুড়ি প্রণব ধারওয়াড়ে হয়ে গেছেন ব্রিটেনের সাইমন ওয়াটসন। কীভাবে?

Updated By: Jan 15, 2016, 10:04 AM IST
৮০০ সন্তানের বাবা

ব্যুরো: মহাভারতকার লিখেছিলেন, ধৃতরাষ্ট্রের শতপুত্র ছিল। আধুনিক যুগেও পুত্রলাভের সেঞ্চুরি না হোক হাফ-সেঞ্চুরি করেছেন ব্রুনেই এর সুলতান আর সৌদি আরবের রাজা। তবে সবাইকে ছাপিয়ে গিয়ে প্রায় পিতৃত্বের লারা, থুড়ি প্রণব ধারওয়াড়ে হয়ে গেছেন ব্রিটেনের সাইমন ওয়াটসন। কীভাবে?

ভিকি ডোনার সিনেমাটা  নিশ্চয় অনেকেই দেখেছেন। ছবির নায়ক এক পেশাদার স্পার্ম ডোনার। রিয়েল লাইফে  সেই স্পার্ম ডোনেশনকেই পেশা করেছেন ব্রিটেনের সাইমন ওয়াটসন। তাঁর সন্তানের সংখ্যা এখন ৮০০। হ্যাঁ ৮০০। ৪১ বছরের সাইমন গত ১৬ বছর ধরে একজন পেশাদার স্পার্ম ডোনার। নিয়মিত ভাবে সপ্তাহে একবার তিনি স্পার্ম ডোনেট করেন। তাঁর ঔরসে জন্মানো সন্তানেরা ছড়িয়ে আছেন স্পেন থেকে তাইওয়ান সর্বত্র।ফেসবুকেই তিনি তাঁর ক্রেতাদের খুঁজে পান। মাত্র ৫০ পাউন্ডের বিনিময়ে বিক্রি করেন স্পার্ম। ক্রেতাদের নিশ্চন্ত করতে প্রতি ৩ মাসে নিজের সব রকমের মেডিকেল টেস্ট ও তার ফলাফল আপলোড করেন ফেসবুকে। শুধুমাত্র অর্থ উপার্জনই নয়,  সন্তান জন্মের পর  মা-বাবদের মুখের হাসিও তাঁর পরম প্রাপ্তি বলে জানিয়েছন সাইমন। তাঁর লক্ষ্য আগামী  ৪ বছরের তাঁর ঔরসে জন্মানো সন্তানের সংখ্যা হাজারে নিয়ে যাওয়া। যতদিন পারবেন ততদিন এমনই চলুক, ইচ্ছে সাইমনের। অতএব চরৈবেতি।    

.