টেক্সাসে টানটান গ্রেফতারি

টেক্সাস হাইওয়ের বুক চিরে দ্রুত গতিতে ছুটে চলেছে কালো রঙের একটি পিকআপ ভ্যান। পিছু ধাওয়া করেছে পুলিসের একাধিক গাড়ি। হেলিকপ্টার থেকেও চলছে নজরদারি। তারপর?

Updated By: Oct 18, 2016, 11:08 AM IST
টেক্সাসে টানটান গ্রেফতারি

ওয়েব ডেস্ক: টেক্সাস হাইওয়ের বুক চিরে দ্রুত গতিতে ছুটে চলেছে কালো রঙের একটি পিকআপ ভ্যান। পিছু ধাওয়া করেছে পুলিসের একাধিক গাড়ি। হেলিকপ্টার থেকেও চলছে নজরদারি। তারপর?

টেক্সাসের জর্জ বুশ টোল প্লাজা। টোল না দিয়ে হাইওয়েতে ঢুকে পড়েছিল কালো রঙের একটি  পিক আপ ভ্যান। টোল প্লাজার কর্মীদের থেকে খবর পেয়ে, গাড়িটি ধাওয়া করে পুলিস।

তবে সহজে ধরা দিতে রাজি ছিল না কালো গাড়ির চালক। পুলিসের গাড়ি পিছু নিয়েছে বুঝতে পেরেই পিকআপ ভ্যানের গতি বাড়িয়ে দেয় চালক। শুরু হয় দৌড়। লেন ভেঙে ছুটে থাকে গাড়ি। পিছনে টেক্সাস পুলিসের একাধিক গাড়ি। একই সঙ্গে হেলিকপ্টার থেকেও চলে নজরদারি।

আরও পড়ুন- গাড়িই চালক, লণ্ডনের রাস্তায় চলল চালকবিহীন গাড়ি

দীর্ঘক্ষণ এভাবে ছুটে চলার পর শেষপর্যন্ত কমে আসে পিকআপ ভ্যানের গতি। একসময় থেমে যায় গাড়ি। দরজা খুলে পালানোর চেষ্টা করে চালক।

পুলিসও ছাড়বার পাত্র নয়। আইন ভাঙা চালককে বাগে আনতে, তাড়া করেন টেক্সাস পুলিসের দুই অফিসার। কিছুদূর যাওয়ার পরই চালকের পা লক্ষ্য করে রবার বুলেট চালায় পুলিস।

আরও পড়ুন- তারাদের গাড়ি

তারপর? রবার বুলেটের আঘাতে রাস্তায় পড়ে যায় চালক। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নেয় পুলিস। তারপর সোজা সৃঘরে।

.