জাতীয় সড়কের কাছে উড়ছে বিমান, ধাক্কা গাছে, তারপর....

সকালে অফিস যাওয়ার পথে যদি দেখেন, বিমান নেমে আসছে জাতীয় সড়কে, তখন কী করবেন! অবাক হচ্ছেন শুনে? কিন্তু, ফ্লোরিডায় সম্প্রতি এমনই কাণ্ড ঘটেছে, আর সেই ছবি দেখলে আঁতকে উঠবেন আপনিও!

Updated By: Nov 20, 2017, 09:09 PM IST
জাতীয় সড়কের কাছে উড়ছে বিমান, ধাক্কা গাছে, তারপর....

নিজস্ব প্রতিনিধি : সকালে অফিস যাওয়ার পথে যদি দেখেন, বিমান নেমে আসছে জাতীয় সড়কে, তখন কী করবেন! অবাক হচ্ছেন শুনে? কিন্তু, ফ্লোরিডায় সম্প্রতি এমনই কাণ্ড ঘটেছে, আর সেই ছবি দেখলে আঁতকে উঠবেন আপনিও!

কী হয়েছিল সেদিন? সকাল সকাল ফ্লোরিডার এক জাতীয় সড়কে টহলদারি চালাচ্ছিলেন দুই পুলিসকর্মী। আচমকাই তাঁরা দেখতে পান, জাতীয় সড়কের কাছে যেন নেমে আসতে শুরু করেছে একটি ছোট বিমান (এয়ারক্রাফট)। শুধু তাই নয়, ওই বিমানটি প্রথমে জাতীয় সড়কের কাছে নেমে আসে এবং তারপরই সেটি ধাক্কা খায় একটি গাছে। কিন্তু, ধাক্কা খেয়েও উড়তে থাকে বিমানটি। এরপর বিপজ্জনকভাবে উড়তে উড়তে আচমকাই বিমানটি ভেঙে পড়ে।

জানা যায়, গ্রেগরি গিনিকে সঙ্গে নিয়ে সম্প্রতি বিমান চালক মার্ক এলেন বেনেডিক্ট একটি বিমানে উড়ছিলেন। একটি মাত্র ইঞ্জিন নিয়েই মার্ক ওই বিমানটি ওড়ানো শুরু করেন। রকওয়েল বিমানবন্দর থেকে ওই বিমানটির ফ্লোরিডার জেফিরিল্স মিউনিসিপ্যাল বিমানবন্দরে যাওয়ার কথা ছিল। কিন্তু, সেখানে পৌঁছনোর আগেই বিমানটি বিপজ্জনকভাবে উড়তে শুরু করে এবং গাছে ধাক্কা খেয়ে সেটি ভেঙে পড়ে।

আরও পড়ুন : বেনজির ঠকবাজি! ফল-সবজি বিক্রেতার সাত সাফাই ধরা পড়ল ক্যামেরায় 

জেফিরিল্স মিউনিসিপ্যাল বিমানবন্দর থেকে মাত্র ৮০ কিলোমিটার দূরে থাকাকালীন ঘটনাটি ঘটেছে। জানা যায়, ইঞ্জিনে গোলমাল থাকার জন্যই ওই বিমানটি বিপজ্জনকভাবে উড়তে শুরু করে। তবে, দুর্ঘটনার পর বিমান চালক এবং তার যাত্রী নিরাপদেই রয়েছেন বলে জানানো হয়েছে।

দেখুন সেই ভিডিও..

 

.