মাঝসমুদ্রে ডুবছে বিমান, নিজেই ভিডিয়ো করলেন পাইলট

ইনস্টাগ্রামে অ্যাডভেঞ্চারার হিসাবে বেশ জনপ্রিয় ডেভিড লেস। বিলাসবহুল জীবনযাপনের পাশাপাশি প্রায়শই বিমান, সুপারকার, মোটর সাইকেল স্টান্টের ছবি পোস্ট করে থাকেন ডেভিড। এটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য ডেভিডের কোনও স্টান্ট বলে দাবি তুলছেন অনেকে।

Updated By: Aug 26, 2019, 02:50 PM IST
মাঝসমুদ্রে ডুবছে বিমান, নিজেই ভিডিয়ো করলেন পাইলট

নিজস্ব প্রতিবেদন : যান্ত্রিক ত্রুটির কারণে মাঝসমুদ্রে ভেঙে পড়েছে বিমান। এরকম পরিস্থিতিতে বেশিরভাগ মানুষই আতঙ্কে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেন। তবে, আর পাঁচটা মানুষের সঙ্গে ডেভিড লেসকে গুলিয়ে ফেললে বোধ হয় ভুল হবে। একদমই অন্য ধাঁচে গড়া বছর মার্কিন পাইলট ও অ্যাডভেঞ্চারার ডেভিড। উড়ানের সময়ে মাঝপথে প্রশান্ত মহাসাগরে ভেঙে পড়ে তাঁর ছোট্ট বিমান। তবে একটুও ঘাবড়ে যাননি তিনি। দিব্যি নিজের স্মার্টফোনে হাসিমুখে তুলতে শুরু করলেন সেলফি ভিডিয়ো। প্লেন ধীরে ধীরে ডুবে যাওয়া থেকে ৪০ মিনিট মাঝসমুদ্রে ভেসে থাকা ও সবশেষে উদ্ধারকার্য- পুরোটাই ভিডিয়ো করলেন স্মার্টফোনে। ডেভিডের সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঠান্ডা মাথায় পাইলটের প্রতিকূল পরিস্থিতি নিয়ন্ত্রণের ক্ষমতা দেখে অবাক নেটিজেনরা।

 

সেই অবস্থাতেও কেন ভিডিয়ো করা শুরু করলেন ডেভিড? হাসিমুখে ডেভিডের উত্তর, "জীবনে অনেক অ্যাডভেঞ্চার করেছি। সেগুলি ভিডিয়ো ও ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেওয়া আমার স্বভাব। এটা একদমই আলাদা। তাই ভাবলাম ছবি তুলে রাখতেই হবে।"

প্রসঙ্গত ইনস্টাগ্রামে অ্যাডভেঞ্চারার হিসাবে বেশ জনপ্রিয় ডেভিড লেস। বিলাসবহুল জীবনযাপনের পাশাপাশি প্রায়শই বিমান, সুপারকার, মোটর সাইকেল স্টান্টের ছবি পোস্ট করে থাকেন ডেভিড। এটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য ডেভিডের কোনও স্টান্ট বলে দাবি তুলছেন অনেকে।

.