Watch Video: নববধূকে কেন গাধার বাচ্চা উপহার দিলেন স্বামী? জেনে নিন 'গোপন' কারণ...

Wedding Gift: কেন আজলান এমন একটি উপহার দিলেন নববধূকে? বউকে বাচ্চা গাধা উপহার দেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন আজলান। সঙ্গে তিনি এমন ব্যতিক্রমী এক উপহার কেন দিলেন, তার কারণও ব্যাখ্যা করেছেন।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 12, 2022, 07:29 PM IST
Watch Video: নববধূকে কেন গাধার বাচ্চা উপহার দিলেন স্বামী? জেনে নিন 'গোপন' কারণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'গিফট অফ দ্য মেজাই' বিশ্ববিখ্যাত ছোটগল্প। সেই গল্পে স্বামী-স্ত্রীর পরস্পরকে উপহার দেওয়ার মনকেমন করা আবেগঘন ছবি মন কাড়ে প্রতিটি পাঠকের। দাম্পত্য উপহারের ক্ষেত্রে অভূতপূর্ব নতুনত্ব বা মরমি আবেগময়তার হয়তো চূড়ান্ত ছবি এটি। কিন্তু তাই বলে স্বামী-স্ত্রীর পরস্পরকে উপহার দেওয়ার বিষয়ে চমকের কোনও অভাব আজও ঘটেনি। অন্তত তেমনই দেখা গেল পাকিস্তানের এক বিয়ের আসরে। দুই পাকিস্তানি ইউটিউবারের বিয়ে হল সেখানে। এই বিয়েতে স্বামী নববধূকে উপহার দিলেন আস্ত এক গাধার বাচ্চা! উপহার দেখে তাজ্জব আমন্ত্রিতরা!

আরও পড়ুন: যৌনতা নিয়ে হঠাৎ কীসের আতঙ্কে এবার দেশ জুড়ে সকলকে বিনামূল্যে কন্ডোম...

পাকিস্তানি ওই দুই ইউটিউবার হলেন আজলান শাহ ও বরিষা জাভেদ খান। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন তাঁরা। বিয়ের অনুষ্ঠানে কনে বরিষা জাভেদ খানকে এক ব্যতিক্রমী উপহার দিয়েছেন বর আজলান শাহ। আজলানের এই অভিনব উপহারের বিষয়টি নেটিজেনদের মন কেড়েছে। বিয়ের অনুষ্ঠানে আজলান নববধূ বরিষাকে এই বাচ্চা গাধা উপহার দিয়ে সকলকে স্রেফ অবাক করে দিয়েছেন। 

আরও পড়ুন: Christmas Asteroid: পৃথিবীর দিকে ভয়ংকর গতিতে ধেয়ে আসছে 'ক্রিসমাস অ্যাস্টেরয়েড'! কেউ জানে না কী ঘটবে...

কিন্তু কেন আজলান এমন একটি উপহার দিলেন নববধূকে?

বউকে বাচ্চা গাধা উপহার দেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন আজলান। সঙ্গে তিনি এমন ব্যতিক্রমী এক উপহার কেন দিলেন তার কারণও ব্যাখ্যা করেছেন। সেখানে আজলান লিখেছেন-- তিনি জানতেন, বরিষা বাচ্চা গাধা পছন্দ করেন। তাই তাঁর পক্ষ থেকে বরিষার জন্য এই উপহার দেওয়ার কথা ভেবেছেন তিনি। এদিকে এমন উপহার পেয়ে আনন্দে মেতে ওঠেন নববধূ। তিনি বাচ্চা গাধাটিকে আদর করেন, এর মাথায় হাত বোলান। আজলান এখানে যথেষ্ট মানবিকতারও পরিচয় রেখেছেন। তিনি জানিয়েছেন, বাচ্চা গাধাটিকে তার মায়ের কাছ থেকে আলাদা করা হয়নি। বাচ্চাটির সঙ্গে তার মাকেও নিয়ে এসেছেন তিনি। নবদম্পতি গাধাটির নাম রেখেছে ‘ভোলা’!

পাশাপাশি, বরিষাকে গাধা উপহার দেওয়ার আরও একটি কারণ লিখেছেন আজলান। তিনি লিখেছেন, গাধা বিশ্বের সবচেয়ে পরিশ্রমী ও স্নেহশীল প্রাণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.