মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন পাকিস্তানি সংবাদ মাধ্যমের

নভেম্বর ৮, ২০১৬, মঙ্গলবার রাত্রে নরেন্দ্র মোদীর একটি মাত্র ঘোষণা, আর তাতেই আসমুদ্র হিমাচল ভারতবর্ষের হৃদস্পন্দন বেড়ে গেল চোখের পলকে। সেই রাত থেকেই, মানে, রাত বারোটার পর থেকে ৫০০ ও হাজার টাকার নোট বাতিল। ব্যাস! মাথায় হাত আম আদমির। এবার কি হবে?- সকলের চোখে মুখেই বিপন্নতা ও উত্কণ্ঠার চোরা স্রোত। তার পর থেকে এই মুহূর্ত অবধি নোট নিয়ে অনেক ঘোঁটই পেকেছে, তবু নটে গাছটি মুড়োয়নি।

Updated By: Nov 11, 2016, 06:57 PM IST
মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন পাকিস্তানি সংবাদ মাধ্যমের

ওয়েব ডেস্ক: নভেম্বর ৮, ২০১৬, মঙ্গলবার রাত্রে নরেন্দ্র মোদীর একটি মাত্র ঘোষণা, আর তাতেই আসমুদ্র হিমাচল ভারতবর্ষের হৃদস্পন্দন বেড়ে গেল চোখের পলকে। সেই রাত থেকেই, মানে, রাত বারোটার পর থেকে ৫০০ ও হাজার টাকার নোট বাতিল। ব্যাস! মাথায় হাত আম আদমির। এবার কি হবে?- সকলের চোখে মুখেই বিপন্নতা ও উত্কণ্ঠার চোরা স্রোত। তার পর থেকে এই মুহূর্ত অবধি নোট নিয়ে অনেক ঘোঁটই পেকেছে, তবু নটে গাছটি মুড়োয়নি।

আরও পড়ুন- একদিনে আড়াই লাখ পর্যন্তই!

সে যাই হোক, দেশে নরেন্দ্র মোদীর রাজনৈতিক বিরোধীরা এই পদক্ষেপের তীব্র সমালোচনা করলেও, ভারতের 'প্রবল প্রতিপক্ষ' পাকিস্তান কিন্তু এই পদক্ষেপকে সমর্থন করেছে। একটি পাকিস্তানি টেলিভিশানের আলোচনায় দেখা যাচ্ছে দুই পাক বিশেষজ্ঞ নরেন্দ্র মোদীর এই 'ফয়সালাকে' বেশ প্রশংসাই করছেন। কিন্তু হঠাত্ তাঁরা কেনই বা প্রশংসা করছেন এই নোট বাতিলের সিদ্ধান্তকে? তাঁদের কি কোনও উদ্দেশ্য রয়েছে? জেনে নিন তাঁদেরই মুখ থেকে। দেখে নিন নিচের ছোট্ট ভিডওটি-

 

 

আরও পড়ুন- জানেন কার কথায় ৫০০ ও ১০০০-এর নোট বাতিল করলেন মোদী?

.