Pakistan: ছয় সন্তানের সামনেই স্ত্রীকে কড়াইয়ে সেদ্ধ করে মারল বর্বর!

বুধবার মৃতের স্বামী তাকে ফুটিয়ে ফেলে রেখে যাওয়ার পর নগরীর গুলশান-ই-ইকবাল এলাকায় একটি বেসরকারি স্কুলের রান্নাঘরে একটি কড়াই থেকে পুলিস নার্গিসের লাশ পায়।

Updated By: Jul 15, 2022, 01:01 PM IST
Pakistan: ছয় সন্তানের সামনেই স্ত্রীকে কড়াইয়ে সেদ্ধ করে মারল বর্বর!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের সিন্ধু প্রদেশে এক ব্যক্তি  তার ছয় সন্তানের সামনে স্ত্রীকে হত্যা করে। বৃহস্পতিবার একটি মিডিয়া রিপোর্টে বলা হয়েছে, কড়াইয়ে সেদ্ধ করে স্ত্রীকে মেরে ফেলেছেন তিনি। বুধবার মৃতের স্বামী তাকে ফুটিয়ে ফেলে রেখে যাওয়ার পর নগরীর গুলশান-ই-ইকবাল এলাকায় একটি বেসরকারি স্কুলের রান্নাঘরে একটি কড়াই থেকে পুলিস নার্গিসের লাশ পায়।

পুলিস জানায়, বাজাউর এজেন্সির মহিলার স্বামী আশিক স্কুলে প্রহরী হিসাবে কাজ করতেন এবং প্রায় আট থেকে নয় মাস বন্ধ থাকা স্কুলের সেবক কোয়ার্টারে থাকতেন। পুলিস জানিয়েছে, যন্ত্রণাদায়ক ঘটনার পর আশিক তার তিন সন্তানকে নিয়ে পালিয়ে যায়। তারপর নিহতের ১৫ বছরের মেয়ে পুলিসকে ফোন করেছিল। জেলা পূর্ব সিনিয়র পুলিস সুপার (এসএসপি) আবদুর রহিম শেরাজী জিও নিউজকে উদ্ধৃত করে বলেছে যে পুলিসের কাছে অন্য তিন শিশুর হেফাজত রয়েছে।

এসএসপি শেরাজি বলেন, "সন্তানরা ভয়ে কাঁপছে এবং আঘাত পেয়েছে।" ওই কর্মকর্তা বলেন, প্রাথমিক তদন্ত এবং শিশুদের বক্তব্যে ধারণা করা হয়েছে যে সন্দেহভাজন তার স্ত্রীকে তাদের সামনে কড়াইতে সিদ্ধ করার আগে বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। তিনি আরও জানান, মহিলার একটি পা তার শরীর থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। ঘটনার নেপথ্য কারণ এখনও পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে, অনুমান করা হয়েছিল যে স্বামী তার স্ত্রীকে অবৈধ সম্পর্কে জড়াতে বাধ্য করেছিল এবং তারপরে সে তা করতে অস্বীকার করলে তাকে হত্যা করা হয়।

আরও পড়ুন, মেয়ের গর্ভে নিজের সন্তান! মাস্কের বাবার সাফাই, মানুষের কাজই জন্ম দেওয়া...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.