কূলভূষণ যাদবের মা ও স্ত্রীর ভিসা তৈরির কাজ শুরু করল পাকিস্তান

প্রাক্তন নৌসেনা অফিসার কূলভূষণ যাদবের মা ও তাঁর স্ত্রীয়ের ভিসা তৈরির কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানের বিদেশ মন্ত্রক। গুপ্তচরবৃত্তির অভিযোগে পাকিস্তানের বালুচিস্তান প্রদেশ থেকে গ্রেফতার হন কূলভূষণ যাদব। পাকিস্তান হাই কমিশনকে ভিসা প্রস্তুতির নির্দেশও দেওয়া হয়ে গেছে বলে জানিয়েছেন পাকিস্তানের বিদেশমন্ত্রকের মুখপাত্র মহম্মদ ফইসল। পাক সরকার সিদ্ধান্ত নিয়েঠে আগামী ২৫ ডিসেম্বর যাদবকে তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে দেখা করতে দেওয়া হবে।

Updated By: Dec 17, 2017, 08:39 PM IST
কূলভূষণ যাদবের  মা ও স্ত্রীর ভিসা তৈরির কাজ শুরু করল পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন নৌসেনা অফিসার কূলভূষণ যাদবের মা ও তাঁর স্ত্রীয়ের ভিসা তৈরির কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানের বিদেশ মন্ত্রক। গুপ্তচরবৃত্তির অভিযোগে পাকিস্তানের বালুচিস্তান প্রদেশ থেকে গ্রেফতার হন কূলভূষণ যাদব। পাকিস্তান হাই কমিশনকে ভিসা প্রস্তুতির নির্দেশও দেওয়া হয়ে গেছে বলে জানিয়েছেন পাকিস্তানের বিদেশমন্ত্রকের মুখপাত্র মহম্মদ ফইসল। পাক সরকার সিদ্ধান্ত নিয়েঠে আগামী ২৫ ডিসেম্বর যাদবকে তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে দেখা করতে দেওয়া হবে।

আরও পড়ুন- একাত্তরের হারের বদলা নেব কাশ্মীরকে স্বাধীন করে, ফের হুঙ্কার সইদের

প্রসঙ্গত, ভারত দীর্ঘদিন ধরেই কূলভূষণকে দূতাবাসের আধিকারিকদের সঙ্গে দেখা করতে দেওয়ার দাবি জানিয়ে আসছে। কিন্তু, সেই দাবি মানতে নারাজ পাকিস্তান। এরপরই মামলা ওঠে আন্তর্জাতিক আদালতে। দীর্ঘ টালবানার পর অবশেষে পাক সরকারি কূলভূষণকে তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে দেখা করতে দিতে রাজি হয়।

.