ভিডিওটি দেখলে আপনিও স্থির থাকতে পারবেন না!

সন্তানের জন্য পিতা-মাতার স্নেহ যে কোন জায়গায় যেতে পারে বিশ্বজুড়ে তার বহু নিদর্শন রয়েছে। সন্তানের ভালো চেয়েও বহু কাজ তাঁরা করে থাকেন। তবুও কখনও কখনও সন্তানের জন্যই তাঁদের কষ্ট পেতে হয়। অনেকের ক্ষেত্রেই আবার সন্তান হারানোর বেদনা কাজ করে।

Updated By: Jul 31, 2016, 02:34 PM IST
ভিডিওটি দেখলে আপনিও স্থির থাকতে পারবেন না!

ওয়েব ডেস্ক : সন্তানের জন্য পিতা-মাতার স্নেহ যে কোন জায়গায় যেতে পারে বিশ্বজুড়ে তার বহু নিদর্শন রয়েছে। সন্তানের ভালো চেয়েও বহু কাজ তাঁরা করে থাকেন। তবুও কখনও কখনও সন্তানের জন্যই তাঁদের কষ্ট পেতে হয়। অনেকের ক্ষেত্রেই আবার সন্তান হারানোর বেদনা কাজ করে।

আরও পড়ুন- শপিং মলে অন্তর্বাসের মধ্যে লুকিয়ে যেভাবে জিনিস চুরি করছেন দুই মহিলা (ভিডিও)

কিন্তু, এই ভিডিওটি দেখলে আপনিও হয়তো ব্যস্ত হয়ে উঠবেন। মনে মনে ভাবতে শুরু করবেন শেষ পর্যন্ত কী হল? আদৌ কী তারা তাদের সন্তানকে বাঁচাতে পারল? না কী সেই ভয়ঙ্কর স্রোতে ভেসে গেল ছোট্টো ছানাটি।

সম্প্রতি সোশ্যাল সাইটে একটি ভিডিও ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাচ্চা হাতি জলের তোড়ে ভেসে যাচ্ছিল। ঠিক সেই সময় তাকে দেখতে পায়ে মা হাতিটি। সঙ্গে সঙ্গে কোনও কিছু না ভেবেই জলে ঝাপ দেয় মা হাতিটি। কোনও রকমে পাড়ের দিকে টেনে নিয়ে যেতে থাকে বাচ্চা হাতিটিকে। তার হুঙ্কার শুনে সামনের জঙ্গল থেকে ছুটে আসে একটি পুরুষ হাতিও। অনেক চেষ্টা করে অবশেষে পাড়ে তোলা হয় বাচ্চা হাতিটিকে। দেখুন ভিডিওটি-

 

.