নায়ক বনতেই রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রত্যাহার হ্যাপির

Updated By: Mar 11, 2015, 01:22 PM IST
নায়ক বনতেই রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রত্যাহার হ্যাপির

বাংলাদেশের পেসার রুবেল হুসেনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন বাংলাদেশের তরুণী নাজনিন আখতার। কিন্তু, মঙ্গলবার রুবেল ইংল্যান্ডকে হারানো বাংলাদেশের 'নায়ক' হয়ে উঠতেই ধর্ষণের অভিযোগ তুলে নিলেন নাজনিন।

বিশ্বকাপে বাংলাদেশের অন্যতম খুঁটি ২৫ বছরের রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ তোলেন ১৯ বছরের নাজনিন আখতার হ্যাপি। চলতি বছরের জানুয়ারি মাসে নাজনিনের অভিযোগের জেরে বিশ্বকাপে খেলা প্রায় অনিশ্চিত হয়ে উঠেছিল রুবেলের। ঢাকার এক আদালতের হেফাজতের থাকার পর জামিন পান বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম খুঁটি রুবেল। তবে আসল চমকটা এল মঙ্গলবার। আগের দিন ৫৩ রানে ৪ উইকেট নিয়ে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশকে শেষ আটে পৌঁছে দেন রুবেল। আর তাতেই উত্‍ফুল্ল নাজনিন তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ তুলে নেন।

একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে নাজনিন বলেন, আমি ওকে ক্ষমা করে দিয়েছি। আমি আর এই মামলা এগিয়ে নিয়ে যেতে চাই না। আমি কোনও প্রমাণও দিতে চাই না। আমি যদি মামলা এগিয়ে নিয়ে যেতে না চাই তার মানে কোনও কিছুই ঘটেনি। নাজনিনের বক্তব্যের কিছুক্ষণ আগেই তার আইনজীবী দেবল দে জানান তিনি নাজনিনের বিরুদ্ধে আর মামলা লড়তে চান না। কারণ, বিশ্বকাপ চলকালীন রুবেলের ওপর উনি চাপ সৃষ্টি করতে চান না।

সাধারণত ধর্ষণের অভিযোগকারিনীদের নাম প্রকাশ না করা হলেও নাজনিন হ্যাপি নিজেই নাম প্রকাশে ইচ্ছুক ছিলেন। তিনি বলেন, রুবেল তাকে বিয়ে করলে তিনি ধর্ষণের মামলা তুলে নেবেন। তবে রুবেল শুরু থেকেই অস্বীকার করে এসেছেন ধর্ষণের অভিযোগ। ব্ল্যাকমেল করা সত্ত্বেও হ্যাপিকে উনি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলেও জানান রুবেল। ২০১৩ সালে 'কিছু আশা ভালবাসা' ছবি দিয়ে দর্শকদের নজরে আসেন নাজনিন।

 

.