Russia-Ukraine War: ইউক্রেনের জনবহুল শপিং মলে রুশ মিসাইল হানা, বহু হতাহতের আশঙ্কা

নিজস্ব প্রতিবেদন: ইউক্রেনের জনবহুল শপিং মলে রুশ সেনার মিসাইল স্ট্রাইক। সেই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গুরুতর আহত ২০ জনের বেশি। হামলার নিন্দা করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি।

জানা গিয়েছে, ইউক্রেনের ক্রিমেনচুক শহরের একটি শপিং মলে এই মিসাইল হামলা চালানো হয়। টেলিগ্রামে ইউক্রেনের প্রেসিডেন্ট লিখেছেন, "শপিং মল, যেখানে হাজার হাজার মানুষের জমায়েত ছিল, সেখানে মিসাইল হামলা চালানো হয়েছে। মলটি পুরো জ্বলে গিয়েছে। দমকল আপতকালীন পরিস্থিতিতে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। এখনই হতাহতের সংখ্যা বোঝা অসম্ভব।" এরপরই প্রেসিডেন্টের দফতর থেকে, হতাহতের আনুমানিক সংখ্যা ঘোষণা করা হয়। 

প্রসঙ্গত, ইতিমধ্যে জার্মানিতে একত্র হয়েছেন জি সেভেন (G7) গোষ্ঠীভুক্ত দেশেগুলো। আশঙ্কা, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারে দেশগুলো। এই অবস্থায় ইউক্রেনের সঙ্গে যুদ্ধ শুরুর পর প্রথমবার বিদেশ সফরে যাচ্ছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ফলে অন্যান্য দেশের চোখ রাঙানিকে যে তিনি ভয় পাচ্ছেন না, এই হামলা সেই বার্তা দিচ্ছেই বলে মনে করছে আন্তর্জাতিক বিশ্লেষক মহল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Missile attacks 'Crowded' Ukraine Mall, dozens injured and died
News Source: 
Home Title: 

ইউক্রেনের জনবহুল শপিং মলে রুশ মিসাইল হানা, বহু হতাহতের আশঙ্কা

Russia-Ukraine War: ইউক্রেনের জনবহুল শপিং মলে রুশ মিসাইল হানা, বহু হতাহতের আশঙ্কা
Yes
Is Blog?: 
No